adv
২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

আ’লীগ-বিএনপির চরিত্রগত অমিল নেই: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি যেন দেশের ইজারা নিয়েছে। দুটি দলের আদর্শগত অমিল রয়েছে, কিন্তু চরিত্রগত কোনো অমিল নেই।

শনিবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে গাজীপুর মহানগর জাতীয় পার্টিতে মেজর (অব.) শাহ আলম জমাদার ও ব্যবসায়ী আলম সরকারের নেতৃত্বে কয়েকশ নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগ দেন। এ সময় যোগ দেওয়া নেতা-কর্মীদের স্বাগত জানিয়ে বক্তব্য দেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

জিএম কাদের বলেন, আওয়ামী লীগ ও বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকলে এক ধরনের কথা বলে আর ক্ষমতার বাইরে গিয়ে অন্যরকম কথা বলে। বিরোধী দলে থাকলে নির্বাচনের সময় তত্ত্বাবধায়ক সরকার চায় আর ক্ষমতায় গেলে বলে তত্ত্বাবধায়ক সরকার প্রয়োজন নেই।

তিনি বলেন, ক্ষমতায় থাকলে দেশের দুর্নীতি, বিচারবহির্ভূত হত্যা আর গুম বিষয়ক আন্তর্জাতিক রিপোর্ট সম্পর্কে বলেন সবই ভুয়া আর বিরোধী দলে থাকলে বলে সব রিপোর্টই সঠিক। ক্ষমতায় গিয়ে তারা রাজত্ব তৈরি করে, সাধারণ মানুষের প্রতি তাদের কোনো খেয়াল থাকে না। কোনো ইস্যু পেলেই নাচে-গানে আনন্দঘন পরিবেশ সৃষ্টি করে, কিন্তু সাধারণ মানুষের অবস্থা তারা বুঝতে চায় না।

যোগ দেওয়া নেতাকর্মীদের স্বাগত জানিয়ে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, আগামী দিনে যদি রাজনীতি না টিকে, তা হবে দুঃখজনক। রাজনীতি না টিকলে হয়ত রাজনৈতিক দল থাকবে, দলের নেতাও থাকবে কিন্তু গণমানুষের ভাগ্যের উন্নয়ন হবে না।

তিনি বলেন, দেশের মানুষ এখন বুঝতে পেরেছে জাতীয় পার্টিই দেশের মানুষকে সুশাসন দিতে পারবে। আর এ কারণেই প্রতিদিন জাতীয় পার্টির পতাকাতলে যোগ দিচ্ছেন অসংখ্য মানুষ। আমরা সাধারণ মানুষকে দেশের মালিকানা ফিরিয়ে দিতে রাজনীতি করছি। আমরা দেশের মানুষকে প্রকৃত স্বাধীনতার স্বাদ উপহার দেব।

গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও চেয়ারম্যানের উপদেষ্টা এমএম নিয়াজ উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মো. মোশাররফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, মো. শফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম পাঠান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া