adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উয়েফা নেশন্স লিগে হাঙ্গেরিতে বিধ্বস্ত ইংল্যান্ড, হারলো ৪ গোলো

স্পোর্টস ডেস্ক : নিজের মাঠেই ইংল্যান্ড ধরাসায়ী। উয়েফা নেশন্স লিগে ভাগ্যের দরজা কেনো জানি খুলছে না। এক কথায় দুর্দাশাই চলছে তাদের। আবারো ইংলিশরা হেরে গেছে হাঙ্গেরির কাছে। কোচ গ্যারেথ সাউথগেটের দলকে তাদের মাঠেই স্রেফ গুঁড়িয়ে দিয়েছে হাঙ্গেরি।
উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের ঘরের মাঠ মলিনিউ স্টেডিয়ামে মঙ্গলবার (১৪ জুন) রাতে এ’ লিগের ৩ নম্বর গ্রুপের ম্যাচটি ৪-০ গোলে হেরেছে ইংল্যান্ড। ১৯২৮ সালের পর ঘরের মাঠে তাদের সবচেয়ে বড় হার এটি।

নেশন্স লিগে চার ম্যাচ খেলে জয়শূন্যই রইলো ইংল্যান্ড। ২০১৪ সালের পর এই প্রথম টানা চার ম্যাচে জয়ের মুখ দেখল না ১৯৬৬ সালের বিশ্বকাপ জয়ীরা। আসরে প্রথম তিন ম্যাচে তারা গোল করতে পারে স্রেফ একটি, আর পয়েন্ট পায় দুটি। বিশ্বকাপের বছরে দলের এমন পারফরম্যান্স কোচ সাউথগেটের জন্য নিশ্চিতভাবেই বড় দুর্ভাবনার।

গত ৪ জুনের আগে ৬০ বছর ও ১৫ ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে জয় ছিল না হাঙ্গেরির। ১০ দিনের মধ্যে সেই ইংল্যান্ডকে দুইবার হারিয়ে দিল তারা, অবিশ্বাস্য বটে। ঘরের মাঠে প্রথম লেগে ১-০ গোলে জিতেছিল হাঙ্গেরি।
ম্যাচের ষোড়শ মিনিটে হাঙ্গেরিকে এগিয়ে নেন রোলান্দ সালাই। ৭০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ২৫ বছর বয়সী এই মিডফিল্ডার। শেষ ১০ মিনিটে স্বাগতিকদের জালে আরও দুবার বল পাঠিয়ে বড় জয়ের আনন্দে মাঠ ছাড়ে সফরকারীরা। – গোল ডটকম,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া