adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওমর সানীর অভিযোগ নিয়ে আগামী সপ্তাহে বৈঠকে বসবাে, আশাকরি সমস্যার সমাধান হবে : ইলিয়াস কাঞ্চন

বিনােদন রিপাের্ট : ঢাকাই সিনেমার প্রিয়দর্শনী নায়িকা মৌসুমীকে বিরক্ত করা ও তার সংসার ভাঙার চেষ্টাসহ জায়েদ খানের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেছেন নব্বইয়ের দশকের নম্বর ওয়ান হিরো ওমর সানী।

গত রোববার (১২ জুন) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর লিখিত অভিযোগ করেছেন ওমর সানী।

অভিযোগপত্রে তিনি উল্লেখ করেছেন, দীর্ঘ ৩২ বছর যাবত চলচ্চিত্রে অভিনয় করে আসছি। কিন্তু দুঃখের বিষয় এই যে, সমিতির সদস্য জায়েদ খান গত চার মাস ধরে আমার স্ত্রী চিত্রনায়িকা আরিফা পরভীন মৌসুমীকে নানা হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। এই ব্যাপারে তাকে হোয়াটসঅ্যাপে ম্যাসেজ দিয়ে বার বার বোঝানোর চেষ্টা করেছি। তার প্রমাণ আমার এবং আমার ছেলের কাছেও আছে। তাছাড়া মুরুব্বি হিসেবে আমি ডিপজল ভাইয়ের কাছে এই বিষয়ে অভিযোগ করেছি। কিন্তু উক্ত বিষয়ের কোনো সমাধান হয়নি।

ওমর সানী আরও উল্লেখ করেছেন, ডিপজল ভাইয়ের ছেলের বিয়েতে জায়েদ খানের সঙ্গে দেখা হলে এ বিষয়ে সংযত হওয়ার জন্য আমি তাকে অনুরোধ করি। এতে সে ক্ষিপ্ত হয়ে হঠাৎ পিস্তল বের করে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। আমি মনে করি, এমন একজন পিস্তলধারী সন্ত্রাসী যেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদে থাকতে না পারে, সেজন্য উল্লেখিত বিষয়ে বিশেষভাবে বিবেচনা পূর্বক জায়েদ খানের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আমি বিনীতভাবে অনুরোধ করছি।

Collage-Maker-12-Jun-2022-11-57-PM

জায়েদ খানের বিরুদ্ধে ওমর সানীর অভিযোগের চিঠিটি হাতে পেয়েছেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। সানীর সেই অভিযোগে শিল্পী সমিতি কোন প্রক্রিয়ায় এগোবে এ প্রসঙ্গে সোমবার (১৩ জুন) একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সভাপতি জানান, ‘আমাদের কাছে নানা রকমের চিঠি আসে। কখনও কারও অসুস্থতার চিঠি, আবার কখনও অভিযোগের চিঠি। এই চিঠিগুলো আমরা জমা রাখি এবং সভায় সবার সামনে উত্থাপন করি। ওমর সানীর অভিযোগটিও তেমন প্রক্রিয়াতেই দেখা হবে।’

তিনি আরও বলেন, ‘আগামী সভায় লিখিত অভিযোগ নিয়ে কথা হবে। সম্পাদক ও কার্যনির্বাহী সদস্যরা মিলে আমরা এ বিষয়ে সিদ্ধান্ত নেব।’ তবে সভা কবে হবে সেটি এখনও নিশ্চিত করেননি ইলিয়াস কাঞ্চন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া