adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কোচ অ্যালান ডোনাল্ডের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন সাইফউদ্দিন

স্পোর্টস ডেস্ক : সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বাংলাদেশের হয়ে আর ম্যাচ খেলেননি মোহাম্মদ সাইফউদ্দিন। এই সময়ে বাংলাদেশের নতুন বোলিং কোচ হিসেবে যোগ দিয়েছেন অ্যালান ডোনাল্ড। এই কোচের সঙ্গে এখনও কাজ করার সুযোগ হয়নি সাইফউদ্দিনের। তার সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন ডোনাল্ড এমনটাই জানিয়েছেন এই পেস বোলিং অলরাউন্ডার।

গত কয়েক মাস ধরে জাতীয় দলের বাইরে আছেন সাইফউদ্দিন। গত অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ ম্যাচ খেলেছেন তিনি। এরপর বাংলাদেশ বেশ কয়েকটি সিরিজ খেলেছে। কিন্তু চোটের কারণে কোনো সিরিজেই দলে ছিলেন না সাইফউদ্দিন।

এই সময়ে দলের কোচিং স্টাফেও এসেছে বড়-সড় পরিবর্তন। কোর্টনি ওয়ালশ চুক্তি না বাড়ানোয় ডোনাল্ডকে নতুন বোলিং কোচ হিসেবে নিয়োগ দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নতুন এই কোচের সঙ্গে কাজ করার সুযোগ না হলেও শ্রীলঙ্কা সিরিজ চলাকালে তার সঙ্গে কথা হয়েছে এই পেস বোলিং অলরাউন্ডারের।
সাইফউদ্দিন বলেন, আসলে এখনও ওভাবে কাজ করা হয়নি। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের আগে যখন আমি জহুর আহমেদে গিয়েছিলাম, তখন কিছুটা হাই-হ্যালো, আলাপ হয়েছে। কথা হয়েছিল যে, ওয়েস্ট ইন্ডিজ সিরিজে যদি থাকি ইনশাল্লাহ, তোমার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি।

লম্বা সময় জাতীয় দলের বাইরে আছেন সাইফউদ্দিন। কয়েক মাসের বিরতি দিয়ে এবার ওয়েস্ট ইন্ডিজ সফর দিয়ে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন তিনি। এই সফরে যাওয়ার আগে রাজশাহীর একটি ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলেছেন তিনি। আপাতত এটাকেই তিনি প্রস্তুতি হিসেবে দেখছেন।
সাইফউদ্দিন বলেন, যেহেতু প্রিমিয়ার লিগের পর লম্বা একটা বিরতি ছিল, যদিও অনুশীলন করেছি। কিন্তু বিশ্বকাপের পর আমি আর কোনো টি-টোয়েন্টি ম্যাচ খেলিনি, তো কিছুটা প্রস্ততি নেয়ার জন্য আমি রাজশাহী গিয়েছিলাম। তো একটা ম্যাচ খেলেছি, ব্যাটিং-বোলিং করেছি। এটা আসলে টি-টোয়েন্টির সঙ্গে মানিয়ে নেয়ার জন্য। ক্রিকফ্রেঞ্জি, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া