adv
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সানি লিওন ও মিয়া খলিফার নামে চাপ! চেখে দেখবেন নাকি?

বিনোদন ডেস্ক : গরু, খাসি, মুরগি- জীবনে কত প্রাণীর মাংসের চাপই তো খেয়েছেন। এবার একটু সানি লিওন বা মিয়া খলিফা চাপ চেখে দেখবেন নাকি? এই চাপ খেতে হলে একটু কষ্ট আর পয়সা খরচ করে যেতে হবে দিল্লির ডিফেন্স কলোনিতে। সেখানকার ‘ভিরজি মালাই চাপওয়ালে’ নামে এক রেঁস্তোরাতেই পাওয়া যাবে সাবেক দুই পর্নস্টারের নামে চাপ।

দিল্লির ওই রেস্তোরাঁ খুব চড়া দামে সানি লিওন ও মিয়া খালিফার নামে চাপ বিক্রি করে। তার পরও এলাকার বাসিন্দারা খুব আগ্রহ নিয়ে খায় সেই চাপ। লোক আসে দূর-দুরান্ত থেকেও। তবে এই রেস্তোরাঁর সব পদই কিন্তু নিরামিষ! নাম শুনে আবার আমিষ ভেবে ভুল করবেন না। তাই দিল্লি গেলে একবার চেখে দেখতেই পারেন সানি লিওন ও মিয়া খলিফা চাপ।

এর বাইরে বলিউডের বেশ কয়েকজন তারকার নামেও ভারতে বিভিন্ন খাবার রয়েছে। এই যেমন নিজের প্রথম ওয়েব সিরিজ সুজয় ঘোষের ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এর শুটিং করতে সম্প্রতি দার্জিলিং সফরে এসেছিলেন অভিনেত্রী কারিনা কাপুর। সফরের শেষে তিনি নিজের ইনস্টাগ্রামে জানিয়েছিলেন, পৃথিবীর সবচেয়ে ভালো তিরামিসু খেয়েছেন দার্জিলিংয়েই।

তারপর রাতারাতি জনপ্রিয় হয়ে যায় দার্জিলিংয়ের ‘নিনাজ কিচেন’ নামক দোকানটি। স্বয়ং কারিনা কাপুর তার দোকানের তিরামিসুর প্রশংসা করেছেন শুনে দোকানের মালিক সেই তিরামিসুর নামই বদলে ফেলেছেন। এখন সেই দোকানে গেলেই মিলবে ‘কারিনা’জ তিরামিসু’! দোকানের মালিক জানান, না পরিবর্তনের পরই তাদের দোকানের বিক্রি নাকি দ্বিগুণ হয়ে গেছে।

এর আগে ‘দীপিকা পাড়ুকোন দোসাও’ নেটমাধ্যমে বেশ হৈচৈ ফেলেছিল। আমেরিকার টেক্সাসে এক রেস্তোরাঁ দীপিকার নামে দোসা বিক্রি করে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। অভিনেত্রীর স্বামী রণবীর সিং সে কথা নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন। ইনস্টাগ্রামে তিনি মজার ছলে লিখেছিলেন, ‘ওই দোসা আমি খাব!’

এছাড়া মুম্বাইয়ের ‘নুর মোহাম্মাদি হোটেল’ নামে এক রেস্তোরাঁ নিজেদের এক চিকেন রেসিপির নাম দিয়েছেন সুপারস্টার অভিনেতা সঞ্জয় দত্তের নামে। শোনা যায়, সঞ্জয় দত্ত নিজেই হোটেলের মালিককে চিকেনের এই বিশেষ রেসিপিটি দিয়েছিলেন। এখনও সেই হোটেলে ‘সঞ্জু বাবার চিকেন’ খেতে ভিড় করে সঞ্জয়ের ভক্তরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া