adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কঙ্গনার ক্যারিয়ারে এমন দুর্দিন আগে আসেনি

বিনোদন ডেস্ক : ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আবার কিছু ফ্লপও হয়েছে। যত বড় সুপারস্টারই হোক, সবার জীবনেই এভাবেই ওঠা-নামা আছে। তাই বলে কঙ্গনার এখন যে পরিস্থিতি, এমন দুর্দিন আগে কখনোই আসেনি তার ক্যারিয়ারে।

কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’র ঝড়ে কাবু এই অভিনেত্রীর ‘ধক্কড়’। বক্স অফিসে চরম আকারে মুখ থবড়ে পড়েছে বলিউড ‘কুইন’-এর নয়া ছবি। অবস্থা এতটাই শোচনীয় যে, মুক্তি পাওয়ার অষ্টম দিনে সারা ভারত থেকে মাত্র ৪ হাজার ৪২০ টাকা আয় করেছে ছবিটি।

বক্স অফিস ইন্ডিয়ার খবর অনুযায়ী, কঙ্গনার ‘ধকড়’ নির্মাণে খরচ হয়েছে প্রায় ৯০ কোটি টাকা। অথচ গত আট দিনে ছবির মোট আয় মাত্র তিন কোটি টাকা। ছবি সম্প্রচারে নাকি রাজি হচ্ছে না কোনো ওটিটি প্ল্যাটফর্ম কিংবা চ্যানেল।

বলিউড সূত্রে খবর, মুক্তির আগে ছবিটি সম্প্রচারের রাইটস কাউকে বিক্রি করেননি প্রযোজক। ফলে বক্স অফিসে ব্যর্থ হওয়ায় এখন সম্প্রচার রাইটস বিক্রি করতে কালঘাম ছুটছে প্রযোজকের।

কঙ্গনা ছাড়া ‘ধক্কড়’ ছবিটিতে অভিনয় করেছেন অর্জুন রামপাল, শাশ্বত চট্টোপাধ্যায় এবং দিব্য দত্ত। দর্শকদের থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ছবিটি। যদিও বেশিরভাগ দর্শক জানিয়েছেন, কঙ্গনা রানাওয়াতের অভিনয়ের প্রশংসিত। তবে ছবির গল্প কারও মন ছুঁতে পারেনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া