adv
৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বরিশালে ভয়াবহ বাস দুর্ঘটনায় নিহত ৯, প্রাণহানি আরও বাড়ার আশঙ্কা

ডেস্ক রিপাের্ট : বেপরোয়া বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে শিশুসহ ৯ জন যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছ আরও ২০ যাত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন উজিরপুর থানার ওসি আলী আর্শাদ। তিনি জানান, বাস কেটে এখন পর্যন্ত ৯ জনের মরদেহ বের করা হয়েছে। উদ্ধারকাজ এখনও চলছে।

রোববার (২৯ মে) বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার শানুহার নামক স্থানে যমুনা লাইন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ভোর ৬ টায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গাড়িটি ঢাকা থেকে ভান্ডারিয়ার উদ্দেশে যা‌চ্ছিল। বরিশাল জেলার উজিরপুর উপজেলার শানুহারে পৌঁছালে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এখনও বাসের ভেতর থেকে যাত্রীদের উদ্ধারের কাজ চলছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে শঙ্কা পুলিশের। উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আর্শাদ জানান, উদ্ধারকৃত আহতদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়িটি উদ্ধারে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে।

বরিশাল ফায়ার সার্ভিসের ইউনিট লিডার মো. জাহাঙ্গীর বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের গৌরনদী ও উজিরপুরের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করছে। গাড়িটি গাছের মধ্যে ঢুকে গেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা গাড়িটি কেটে যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠাচ্ছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া