adv
৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

রেকর্ড বইয়ে নাম লেখাতে ঋষভ পন্তকে অন্তত ১০০ টেস্ট খেলতে হবে: বীরেন্দ্র শেওয়াগ

স্পোর্টস ডেস্ক : ঋষভ পন্ত যদি তার নাম চিরকালের জন্য রেকর্ড বইয়ে খোদাই করে রাখতে চান, তা হলে তাকে দেশের হয়ে ১০০টি টেস্ট ম্যাচ খেলার চেষ্টা করতে হবে। গত শুক্রবার ভারতের সর্বশ্রেষ্ঠ দীর্ঘ ফরম্যাটের ম্যাচ জয়ী বীরেন্দ্র শেওয়াগ এমটাই দাবি করেছেন।

শেওয়াগ দেশের একমাত্র ক্রিকেটার ,যিনি টেস্ট ক্রিকেটে দুটি ট্রিপল সেঞ্চুরি করেছেন। পাশাপাশি ১১ জন ভারতীয়দের মধ্যে যিনি ১০০-এর বেশি টেস্ট খেলেছেন এবং ৮ হাজার ৫০০ রান করেছেন। অস্ট্রেলিয়া, ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকায় টেস্টে সেঞ্চুরি করা একমাত্র ভারতীয় উইকেট-রক্ষক হিসেবে ঈর্ষণীয় রেকর্ড রয়েছে ঋষভ পন্তের। এখনও পর্যন্ত তিনি ৩০টি টেস্ট খেলেছেন এবং ৪০.৮৫ গড়ে ১৯২০ রান করেছেন।

স্পোর্টস-১৮কে শেওয়াগ বলেছেন, যদি ও (পন্ত) ১০০-এর বেশি টেস্ট খেলতে পারে, তবেই ওর নাম ইতিহাসের বইয়ে চিরকালের জন্য খোদাই করা থাকবে। মাত্র ১১ জন ভারতীয় ক্রিকেটার এই কৃতিত্ব অর্জন করেছেন, এবং সবাই সেই ১১টি নাম স্মরণ করে থাকে।

বীরু আরও বলেন, টি-টোয়েন্টি এবং ওয়ানডেতে জেতা বা সাফল্য পাওয়াটা তাৎক্ষণিক তৃপ্তি দিয়ে থাকে। তবে দীর্ঘমেয়াদে ক্রিকেট প্রেমীরা কেবল সাদা জার্সিতে আপনি যে সাফল্য পাবেন সেটাই মনে রাখবেন। – হিন্দুস্তানটাইমস,

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া