adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

জস বাটলারকে দত্ত্বক স্বামী হিসাবে চান ক্রিকেটার রাসি ভ্যানের স্ত্রী লারা ভ্যান

স্পোর্টস ডেস্ক : রাজস্থান রয়্যালসের হয়ে খেলা দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান রাসি ভ্যান ডার দাসেনের স্ত্রী লারা ভ্যান ডার দাসেন তার একটি বক্তব্যের জন্য সোশ্যাল মিডিয়াতে চাঞ্চল্য সৃষ্টি করেছেন। রাসি ভ্যান ডার দাসেনের স্ত্রী লারা ইংল্যান্ডের ক্রিকেটার জস বাটলারকে তার ‘দ্বিতীয় স্বামী’ বলেছেন।

আসলে দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান রাসি ভ্যান ডার দাসেন এবং ইংল্যান্ডের বিস্ফোরক উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার আইপিএল ২০২২-এ রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন। শুক্রবার (২৭ মে) আইপিএল-এর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয় রাজস্থান রয়্যালস।

এই ম্যাচের আগে দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান রাসি ভ্যান ডার দাসেনের স্ত্রী লারা একটি রসিকতা করেছেন। তিনি তার দ্বিতীয় স্বামী হিসাবে জস বাটলারকে ‘দত্তক’ নেওয়ার কথা বলেছেন। আসলে আইপিএলে যখনই জস বাটলার ছক্কার জন্য মাঠের বাইরে বল পাঠান তখন লারা ক্যামেরার দৃষ্টি আকর্ষণ করেন।

সেই সময়ে ভক্তরা রাসি ভ্যান ডের দুসেনের স্ত্রী লারাকে ভুল ভেবে জস বাটলারের স্ত্রী মনে করেছেন। কিন্তু লারা এখন স্পষ্ট করেছেন যে তিনি দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান রাসি ভ্যান ডার দাসেনের স্ত্রী এবং জস বাটলারের স্ত্রী নন। আসলে জস বাটলার যখনই চার ও ছক্কা মারতেন, ক্যামেরার বেশির ভাগ ফোকাস থাকত রাসি ভ্যান ডার দাসেনের স্ত্রী লারার দিকে, যে কারণে এই ভুল বোঝাবুঝি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া