adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

এতো মাঠে আইপিএলের খেলা হয়েছে, তবে ইডেনই সবার সেরা, সৌরভ গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক : মুম্বাইয়ের ওয়াংখেড়ে, ব্র্যাবোর্ন ও ডিওয়াই পাতিল এবং পুণের এমসিএ স্টেডিয়াম, মহারাষ্ট্রের মোট ৪টি মাঠে খেলা হয়েছে আইপিএলের ৭০টি লিগ ম্যাচ। পরে ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হয়েছে আইপিএল এর দুটি প্লে-অফ ম্যাচ। এখনও পর্যন্ত চলতি আইপিএলের সব ম্যাচই আয়োজিত হয়েছে নির্বিঘেœ। ইডেনেই যা এলিমিনেটর ঘিরে বৃষ্টির বাগরা ছিলো।

কলকাতার মতো সমর্থরকা স্টেডিয়ামে গিয়ে গলা ফাটিয়েছেন মুম্বইয়েও। তা সত্ত্বেও চলতি আইপিএলের সেরা ম্যাচ কেন্দ্রের তকমা পেয়ে গেলো ইডেন গার্ডেন্স। এমন স্বীকৃতি দিলেন স্বয়ং ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

নিজের ঘরের মাঠ বলেই নয়, বরং বিসিসিআই সভাপতি সোশ্যাল মিডিয়ায় ইডেনকে সেরা বলার পিছনে ধরে ধরে কারণ জানালেন। গত শুক্রবার সৌরভ টুইট করে দরাজ সার্টিফিকেট দেন ইডেনকে। সৌরভ ইডেনের ভিতরের ও বাইরের দুটি ছবি টুইটারে পোস্ট করে লেখেন, সেরা ম্যাচ কেন্দ্র। ২দিনে ৮০০ রান। শেষ ওভারের আগে ম্যাচের ফলাফল নির্ধারিত হয়নি।

কার্পেটের মতো আউটফিল্ড। বিকালে ঝড়-বৃষ্টি সত্ত্বেও যথা সময়ে ম্যাচ শুরু। দুর্দান্ত পিচের নমুনা, ছবির মতো স্টেডিয়াম। প্রতিটি দর্শকাসন ভরতি। এর থেকে ভালো প্লে-অফের কেন্দ্র আর হতে পারে না। – আজকাল

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া