adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

মুখ থুবড়ে পড়েছে কঙ্গনার ‘ধাকড়’

বিনোদন ডেস্ক : এমনটা ঘটবে তা বোধহয় দুঃস্বপ্নেও কল্পনা করেননি কঙ্গনা রানাওয়াত। বক্স অফিসে সটান মুখ থুবড়ে পড়েছে অভিনেত্রীর সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘ধাকড়’। নারীকেন্দ্রিক অ্যাকশন ছবির সংখ্যা বলিউডে হাতে গোনা। সেগুলোর মধ্যে ‘ফুল বনে আংগারে’ ছাড়া কোনোটাই লাভের মুখ দেখেনি।

বিতর্কের জেরে হামেশাই চর্চায় থাকেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রীর চরম সমালোচকও তার অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তুলতে পারবেন না। তবে কঙ্গনার ধামেকেদার পারফরম্যান্সও ভরাডুবির হাত থেকে বাঁচাতে পারেনি ‘ধাকড়’কে। ছবির দুর্বল চিত্রনাট্য এই ছবির ব্যর্থতার অন্যতম কারণ বলে মনে করা হচ্ছে।

ছবি মুক্তির আগে কঙ্গনা বলেছিলেন, এই ছবির একটি অ্যাকশন দৃশ্যের জন্য খরচ হয়েছে ২৫ কোটি টাকা। অথচ মুক্তির প্রথম চার দিনে ২ কোটির গণ্ডি পার করতে পারেনি ছবিটি, যেটা দুর্ভাগ্যজনক।

শুক্রবার বক্স অফিসে মাত্র ৫০ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছিল এই ছবির। সপ্তাহান্তে তেমন পরিবর্তন হয়নি ছবির কালেকশন। সোমবার ও মঙ্গলবার ব্যাপক হারে কমে ‘ধাকড়’-এর কালেকশন। সব মিলিয়ে পাঁচ দিনে মাত্র ২ কোটি টাকার মতো আয় করেছে এই ছবি।

সাম্প্রতিক সময়ে ‘৮৩’ সুপার ফ্লপ হয়েছে। কোটি কোটি টাকা ঢেলে বানানো রণবীর সিংয়ের এই ছবি একদমই পছন্দ করেননি দর্শক। অন্যদিকে ‘জিরো’, ‘মহেঞ্জদারো’র মতো ছবিও মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। বিশেষজ্ঞদের মতে, প্রায় ৭০ কোটি টাকা জলে যেতে পারে ‘ধাকড়’ নির্মাতাদের।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া