adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রামের মিরসরাইয়ে র‍্যাবের ওপর হামলা, আহত ৩

ডেস্ক রিপাের্ট : চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌর এলাকায় র‍্যাবের অভিযান চলাকালে ‘ডাকাত’ সন্দেহে আইনশৃঙ্খলা বাহিনীটির তিন সদস্যকে গণপিটুনি দেওয়ার ঘটনা ঘটেছে।
আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের হেলিকপ্টারে করে প্রথমে ফেনী এবং পরে সেখান থেকে ঢাকা নেওয়া হয়েছে।

গতকাল বুধবার সন্ধ্যায় বারইয়ারহাট পৌরবাজারে এ ঘটনা ঘটেছে। এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭-এর অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ।

র‍্যাবের পক্ষ থেকে বলা হয়েছে—র‍্যাব সদস্যেরা সাদাপোশাকে মাদক উদ্ধারে অভিযানে যান। এ সময় মাদক কারবারিরা ‘ডাকাত’ ‘ডাকাত’ বলে চিৎকার করলে স্থানীয় লোকজন হামলায় অংশ নেন। এতে র‍্যাবের দুই সদস্যসহ তিন জন আহত হন।

র‌্যাব-৭-এর অধিনায়ক লে. কর্নেল এমএ ইউসুফ বলেন, ‘আমাদের একটা অভিযান ছিল। অভিযানের প্রথম গাড়িতে যারা ছিল, তাদের ওপর ডাকাত বলে হামলা চালানো হয়েছে। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের আমরা ফেনী পাঠিয়েছি। সেখান থেকে দুজনকে ঢাকা নেওয়ার ব্যবস্থা করা হয়েছে।’

জেলা পুলিশের মিরসরাই সার্কেল এসপি লাবীব আব্দুল্লাহ বলেন, ‘সন্ধ্যায় র‌্যাবের তিন সদস্যকে স্থানীয়রা মেরে আহত করেছেন। আমরা ঘটনাস্থলে আছি। আহতদের চিকিৎসার ব্যবস্থা করে বাকিটা দেখছি।’

আহত র‌্যাব সদস্যদের মধ্যে শামিম কাউসার (২৯), আনসার ব্যাটালিয়নের মোখলেস (৩৩) এবং সোর্স পারভেজকে (২৮) বারইয়ারহাট মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হয়।

র‌্যাব-৭-এর সদর কোম্পানি কমান্ডার ও সহকারী পুলিশ সুপার তাহিয়াত চৌধুরী বলেন, ঘটনা শুনে চট্টগ্রাম থেকে র‌্যাবের একটি টিম মিরসরাই গেছে।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় বারইয়ারহাট পৌর বাজারের উত্তর পাশে একটি গাড়ি আটকালে তাদের ডাকাত সন্দেহে পিটিয়ে আহত করা হয়। এ সময় অন্য একটি গাড়িতে র‌্যাবের পোশাক পরিহিত কয়েকজন এসে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আরেকজনকে জোরারগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, বেশ কয়েক মাস ধরে বারৈয়ারহাট থেকে ফেনী নদী সীমান্ত পর্যন্ত অপহরণ, ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধ বেড়ে যাওয়ায় লোকজন অতিষ্ঠ হয়ে পড়েছে। এসব অভিযোগ থানায় দিয়েও কোনো প্রতিকার পাচ্ছেন না বলে অভিযোগ তাঁদের।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া