adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি নদীতে, গুরুতর আহত সামান্থা-বিজয়ের খবর গুজব

বিনােদন ডেস্ক : দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা বিজয় দেভেরাকোন্ডা আহত হয়েছেন। সম্প্রতি ভারতের কাশ্মীরে একটি সিনেমার শুটিং করতে গিয়ে আহত হয়েছেন তারা। তবে খবরটি সত্য নয় বলে জানিয়েছে শুটিং টিমের সদস্যরা। এটি গুজব বলে দাবি করেছেন তারা।

এদিকে খবরটি সঠিক নয় বলে ফেক চেক করে প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস। গণমাধ্যমটি জানিয়েছে, এই খবরকে ভুয়া বলে দাবি করেছে ‘খুশি’ সিনেমার টিম।

এর আগে ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, কাশ্মীরের পহলগাঁও নামক জায়গায় একটি সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন সামান্থা ও বিজয়। শুটিং করার এক পর্যায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে লিডার নামক নদীতে পড়ে যায়।

দুর্ঘটনার পর সামান্থা ও বিজয়কে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সে সময় বেশ কিছুক্ষণ শুটিং বন্ধ ছিল।

এদিকে চিকিৎসক জানিয়েছেন, প্রাথমিক চিকিৎসা শেষে আপাতত দুই তারকাই সুস্থ রয়েছেন। তবে বড় ধরনের কোনো ক্ষতি হয়নি তাদের। তবে বিশ্রামে থাকতে হবে তাদের।

জানা যায়, কাশ্মীরে ‘খুশি’ সিনেমার শুটিং করছিলেন সামান্থা ও বিজয়। এটি চলতি বছর ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সূত্র : জি২৪ঘণ্টা, হিন্দুস্তান টাইমস

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া