adv
২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ইসলাম ধর্ম গ্রহণ করেছেন দীপিকা কাকর

বিনোদন ডেস্ক : ভারতীয় জনপ্রিয় টিভি অভিনেত্রী দীপিকা কাকর ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। দীপিকা বলেন, ইসলাম ধর্ম গ্রহণ করে আমি গর্বিত। আমি এখন মুসলমান। এটাই আমার গর্বের বিষয়।

ভারতীয় সংবাদমাধ্যম জিও নিউজকে এক সাক্ষাতকারে নিশ্চিত করেছেন যে ২০১৮ সালে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। মূলত ধর্মীয় শিক্ষা ও শিষ্টাচারে অভিভূত হয়ে তিনি এ সিদ্ধান্ত নিয়েছিলেন, যা সঠিক।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে ধর্ম পরিবর্তন করার পর নিজের নামও পরিবর্তন করেছেন তিনি। এখন আর দীপিকা কাকর নাম ব্যবহার করেন না তিনি। নতুন নাম দিয়েছেন ‘ফাইজা’।

সংবাদমাধ্যমকে ফাইজা বলেন, আমি নিজের ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছি। আমার পরিবারও আমাকে সাহায্য করেছে। কাউকে কষ্ট দেয়ার জন্য আমি ইসলামে প্রবেশ করিনি। আমি খুশিমনে এ সিদ্ধান্ত নিয়েছি এবং নতুন জীবন খুব উপভোগ করছি।

ফাইজা বলেন, ‘ইসলাম গ্রহণের সিদ্ধান্ত সম্পূর্ণ আমারই ছিল। তবে আমার সিদ্ধান্ত বাস্তবায়নে পরিবার সহায়তা করেছিল। কাউকে কষ্ট দেয়ার জন্য আমি ইসলামে প্রবেশ করিনি। আমি খুশিমনে এ সিদ্ধান্ত নিয়েছি এবং নতুন জীবন খুব উপভোগ করছি।’

তবে সাক্ষাৎকারে সব বিষয়ে কথা বলতে চাননি তিনি। বলেন, ‘আমার জীবনের কিছু অংশ একান্তই ব্যক্তিগত। কেউ আমার বিষয়ে হস্তক্ষেপ করুক, তা আমার অপছন্দ।’ তিনি এখন নিভৃতে জীবনযাপন করতে চান।

২০১৮ সালে ইসলামে দীক্ষিত হওয়ার পর তিনি বলেছিলেন, ইসলামকে নিজের করার পর আমি খুব সুখী ও নিশ্চিন্ত। বিয়ের পর জীবনে অনেক পরিবর্তন এসেছে এবং আমার মানসিক প্রশান্তির পাশাপাশি আনন্দ অর্জিত হয়েছে। ইসলাম নিয়ে বেশ পড়াশোনার পর ইসলাম গ্রহণ করেন তিনি।

উল্লেখ্য, ভারতের জনপ্রিয় তারকা জুটি দীপিকা কাকর ও শোয়েব ইব্রাহিম বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। জানা যায়, বিয়ের সময় ২০১৮ সালেই সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন দীপিকা। আর ইসলাম ধর্ম গ্রহণ করে নিজেকে গর্বিত মনে করছেন বিখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস ১২’ এর বিজয়ী দীপিকা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া