adv
২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সহকারী কোচের দায়িত্বে ড্যানিয়েল ভেট্টরি

স্পোর্টস ডেস্ক : গত এপ্রিলেই অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয় ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। এবার তার সহকারি হিসেবে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড (সিএ) নিয়োগ দিয়েছে ড্যানিয়েল ভেট্টরিকে। নিউজিল্যান্ডের সর্বকালের সেরা স্পিনার এখন থেকে পূর্ণ মেয়াদে অস্ট্রেলিয়ার সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন।

কয়েকমাস আগের পাকিস্তান সফরে অস্ট্রেলিয়ার সাথে সাদা বলের ক্রিকেটে কাজ করেছিলেন ভেট্টরি। তার কোচিং প্রক্রিয়া মনে ধরেছে সিএ’র। আর তাই পূর্ণ মেয়াদে তাকে কোচ হওয়ার প্রস্তাব দেয় তারা। প্রস্তাব লুফে নেন ভেট্টরিও।
এই প্রসঙ্গে অস্ট্রেলিয়া দলের হাই-পারফরম্যান্স ম্যানেজার বেন অলিভার বলেন, একজন খেলোয়াড় এবং কোচ হিসাবে ক্রিকেটের তিন ফরম্যাটেই তার আন্তর্জাতিক অভিজ্ঞতা প্রায় অতুলনীয় এবং তার কৌশলগত অন্তর্দৃষ্টি, কোচিং পদ্ধতি এবং সহযোগিতামূলক মনোভাব অ্যান্ড্রু এবং দলের জন্য অমূল্য হবে।

ভেট্টরির সঙ্গে বেশ ভালো সম্পর্ক রয়েছে অস্ট্রেলিয়ার বর্তমান কোচ ম্যাকডোনাল্ডের। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে একসাথে খেলেছিলেন তারা। পরবর্তীতে দলটির কোচিংও করান তারা। বেঙ্গালুরুতে ভেট্টরির সহকারি হিসেবে কাজ করেছিলেন ম্যাকডোনাল্ডের। সেই থেকে তাদের সম্পর্ক বেশ ভালো। অজি গণমাধ্যমগুলোর দাবি ম্যাকডোনাল্ড-ভেট্টরির পূর্বের রসায়নই তাদের অস্ট্রেলিয়া ডাগ-আউটে একত্রিত করেছে। ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া