adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সত্যি কি বিয়ে করতে চলেছেন অর্জুন-মালাইকা?

বিনোদন ডেস্ক : অনেক হয়েছে প্রেম। এবার চার হাত এক হওয়ার পালা। নভেম্বর বা ডিসেম্বর নাগাদ আসবে সেই শুভক্ষণ। বলিউডের অসম জুটি অভিনেতা অর্জুন কাপুর ও আইটেম তারকা মালাইকা অরোরাকে নিয়ে বুধবার এমনই খবর ছড়িয়ে পড়ে বিভিন্ন মাধ্যমে।

আসলেই কি বিয়ে করতে চলেছেন আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা আর প্রযোজক বনি কাপুরের প্রথম পক্ষের ছেলে অর্জুন? এ খবরকে অবশ্য ফুঁ মেরে উড়িয়ে দিয়েছেন ‘ছাইয়া ছাইয়া’ গার্ল মালাইকা।

এই আইটেম তারকা এক সাক্ষাৎকারে বলেছেন, ‘কোথাও বাঁধা না পড়া একলা জীবনই তার কাছে অনেক বেশি স্বস্তির। নিজেকে নিয়ে বাঁচা, নিজের সঙ্গে সময় কাটানো অনেক বেশি গুরুত্বপূর্ণ। নিজের উন্নতি এবং বৃদ্ধির স্বার্থে নিজের জন্য এই সময়টাকে আগের চেয়ে অনেক বেশি মূল্য দিচ্ছি।’

মালাইকার এই পাল্টে যাওয়া জীবনদর্শনই কেমন যেন অন্য রকম লাগছে অনুরাগীদের। তবে কি বিয়ে হচ্ছে না মালাইকা-অর্জুনের? নাকি ভেঙে যেতে পারে সম্পর্কটাই? কেউ কেউ বলছেন, বিয়ের খবরকে ঢাকাচাপা দিতে পরিকল্পনা মাফিক এমন করতে পারেন মালাইকা। যেমনটা করেছেন অর্জুনও।

‘টু স্টেট’ খ্যাত এই অভিনেতা বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘আমার জীবন নিয়ে অনেকেই দেখছি আমার চেয়েও বেশি জানেন। বেশ লাগছে।’ অনুরাগীদের ধারণা, বিয়ের গুঞ্জন প্রসঙ্গেই এমন লিখেছেন বনি কাপুরের ছেলে এবং গুজব বলে উড়িয়ে দিতে চেয়েছেন সব খবরকে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া