adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

লিভারপুলের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের একাদশ চূড়ান্ত করেছে রিয়াল কোচ

স্পোর্টস ডেস্ক : সব সময়ই চিন্তা-ভাবনার দিক থেকে এগিয়ে থাকেন রিয়াল মাদ্রিদ কোচ আনচেলত্তি। লিভারপুলের বিরুদ্ধে তাদের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম্যাচ হতে বাকি এক সপ্তাহের বেশি। মাঝে লা লিগায় ম্যাচও আছে একটি। তবে মূল ভাবনায় এখন ইউরোপ সেরার মঞ্চ। এই ফাইনাল মঞ্চে খেলার জন্য এরই মধ্যে একাদশও চূড়ান্ত করে ফেলেছেন রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তি।

এবার চার রাউন্ড বাকি থাকতেই লা লিগা শিরোপা নিশ্চিত করে ফেলেছে রিয়াল। বাকি ম্যাচগুলো তাই চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে চোখ রেখেই খেলছে স্পেনের সফলতম দলটি। আগামী ২৮ মে ফ্রান্সের জাতীয় স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলের মুখোমুখি হবে রিয়াল। বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে সেই ম্যাচের একাদশ ঠিক করে ফেলার কথা জানালেন আনচেলত্তি।

প্যারিসে শুরুর একাদশ কেমন হবে, তা নিয়ে আমার কোনো সংশয় নেই। আমার একমাত্র ভাবনা কে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। রিয়াল আগেই লিগ শিরোপা নিশ্চিত করে ফেললেও লিভারপুলকে প্রিমিয়ার লিগের শেষ রাউন্ড পর্যন্ত শিরোপার জন্য লড়তে হচ্ছে। স্বাভাবিকভাবে রিয়ালের মতো শুধু চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল নিয়ে ভাবার অবকাশ নেই তাদের। মার্কা

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া