adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

আদর আজাদ ও বুবলীর ‘তালাশ’ মুক্তির তারিখ ঘোষণা

বিনোদন ডেস্ক : মুক্তির তারিখ ঘোষণা হলো ঢাকাই চলচ্চিত্রের নতুন জুটি আদর আজাদ ও শবনম বুবলী অভিনীত ‘তালাশ’ ছবিটির। নবাগত নায়ক আদর আজাদ জানিয়েছেন, আগামী ১৭ জুন সারা দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ‘তালাশ’ পরিচালনা করেছেন সৈকত নাসির।

নায়ক আদর আজাদ বলেন, ‘অনেক আগেই ছবিটি মুক্তির পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। তবে আগামী ১৭ জুন দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আমার আর বুবলী জুটির প্রথম ছবি। এটুকু বলতে পারি, প্রথম ছবিটি দেখে দর্শক নিরাশ হবেন না।’

নির্মাতা সৈকত নাসির ‘তালাশ’ ছবিটি বানিয়েছেন রোমান্টিক থ্রিলার গল্পে। আসাদ জামানের সঙ্গে যৌথভাবে এর কাহিনিও তিনি লিখেছেন। ছবিটি প্রযোজনা করেছে ক্লিওপেট্রা ফিল্মস। মুক্তিকে সামনে রেখে বৃহস্পতিবার সন্ধ্যায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে অ্যাকশন ও রোমান্সে ভরা এ ছবির তিন মিনিটের একটি ট্রেলার।

এর আগে প্রকাশ পায় ছবির দুটি গান ও ফার্স্ট লুক। ছবির নায়িকা শবনম বুবলী বলেন, ‘গান ও ফার্স্ট লুক প্রকাশের পর এবার মুক্তি পেল ট্রেলার। গান দুটি দর্শক পছন্দ করেছেন। সেগুলো হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। ছবির গল্প তো এক কথায় অসাধারণ। দর্শক ভালো গল্পের একটি ছবি পেতে যাচ্ছে। মুক্তির পর প্রেক্ষাগৃহে গেলেই তার প্রমাণ পাবেন।’

এদিকে, প্রথমটি মুক্তির আগে আরও একটি ছবিতে জুটি বেঁধেছেন আদর আজাদ ও শবনম বুবলী। এই ছবিটির নাম ‘লোকাল’। এটি পরিচালনা করছেন সাইফ চন্দন। ছবিটির কাজ বর্তমানে চলমান।

এর বাইরে আদর আজাদের হাতে রয়েছে ‘নাকফুল’ নামে একটি ছবির কাজ। সেখানে তার নায়িকা পূজা চেরি। অন্যদিকে, বুবলীর হাতে রয়েছে হাফ ডজনের বেশি ছবির কাজ। মুক্তির অপেক্ষায় আছে আরও কয়েকটি।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া