adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরাট কোহলি পাকিস্তানের কাশ্মীর প্রিমিয়ার লিগে আমন্ত্রণ পাচ্ছেন

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান অধ্যুষিত কাশ্মীরে টি-টোয়েন্টি টুর্নামেন্ট (কেপিএল) আয়োজনে শুরু থেকেই বিরোধিতা ছিল ভারতের। এ টুর্নামেন্টে অংশ নেয়া বিদেশি ক্রিকেটার ও কোচিং স্টাফদের হুমকি দেয় বিসিসিআই। জানায়, কাশ্মীর প্রিমিয়ার লিগে অংশ নিলে ভারতে নিষিদ্ধ করা হবে। প্রতিবেশি রাষ্ট্রের চোখ রাঙানি উপেক্ষা করেই গতবার আয়োজন করা হয় টুর্নামেন্টটি। আরও বড় পরিসরে আসছে দ্বিতীয় সংস্করণ। এবার ভারতীয় ক্রিকেটারদের আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত নিয়েছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ।

কেপিএল প্রেসিডেন্ট আরিফ মালিক সংবাদমাধ্যমকে বলেছেন, আমরা বিরাট কোহলিকে একটি চিঠি পাঠাতে যাচ্ছি। তাকে কেপিএলে খেলার আমন্ত্রণ জানাচ্ছি। অনুরোধ করেছি, এখানে এসে অন্তত যেন একটা ম্যাচ হলেও দেখে যান। রাজনৈতিক কারণে দীর্ঘদিন ধরে বন্ধ আছে ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ। আইপিএলেও সুযোগ পান না পাকিস্তানি ক্রিকেটাররা। একমাত্র আইসিসি ও এসিসি’র টুর্নামেন্টে সাক্ষাত হয় তাদের।

তবে দু’দলের খেলোয়াড়দের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক লক্ষ্য করা যায় প্রায়ই। কেপিএল প্রেসিডেন্ট আরিফ মালিক শান্তির বার্তা দিতেই কোহলিকে আমন্ত্রণ জানাচ্ছেন। তিনি বলেন,মোহাম্মদ রিজওয়ান ইতিবাচক বার্তা দিয়েছেন কিছুদিন আগে। তিনি বলেছেন, ক্রিকেট সবকিছুর উর্ধ্বে।

এ কারণেই আমরা কেপিএলে খেলতে কোহলিকে আমন্ত্রণ জানাচ্ছি। আমাদের দিক থেকে এটা শান্তির বার্তা। এখন তিনি আসবে কিনা সেটা একান্তই তার ব্যক্তিগত ব্যাপার। ১লা আগস্ট শুরু হওয়ার কথা কেপিএলের দ্বিতীয় আসর। টুর্নামেন্টের ফাইনাল ১৪ই আগস্ট। ড্রাফট অনুষ্ঠিত হতে পারে জুনে। ইন্ডিয়ান এক্সপ্রেস,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া