adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি পাথিরানায় মুগ্ধ

স্পোর্টস ডেস্ক : গুজরাট টাইটান্সের বিপক্ষে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল অভিষেক হয়েছে মাথিসা পাথিরানার। তিনি অ্যাডাম মিলনের বিকল্প হিসেবে জায়গা পেয়েছিলেন চেন্নাইয়ের স্কোয়াডে। নিজের প্রথম ম্যাচেই আলো ছড়িয়েছেন এই লঙ্কান পেসার।

তিন ওভার ১ বল করে ২৪ রান দিয়ে ২ উইকেট শিকার করেছেন তিনি। নিজের প্রথম উইকেট হিসেবে শুভমান গিলকে এলবিডব্লিউ করে ফিরিয়েছিলেন পাথিরানা। এরপর তিনি আউট করেছেন গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে। এরই মধ্যে স্লিঙ্গি অ্যাকশনের কারণে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

কারণ তার অ্যাকশন অনেকটাই সাবেক লঙ্কান পেসার লাসিথ মালিঙ্গার মতো। ম্যাচ শেষে তাকে নিয়ে প্রশংসায় ভাসিয়েছেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও। তিনিও পাথিরানার বোলিংয়ের সঙ্গে মালিঙ্গার সামঞ্জস্যতা পাচ্ছেন চেন্নাই অধিনায়ক।

তিনি বলেছেন, এই অ্যাকশনে মাথিসা পাথিরানা ভুল হওয়ার সম্ভাবনা খুবই কম। আমি মনে করি পাথিরানা ডেথ ওভারের একজন দুর্দান্ত বোলার। কিছুটা মালিঙ্গার মতোই। স্লিঙ্গিং অ্যাকশনে সে বেশি বাউন্স পায় না কিন্তু তার কাছে স্লোয়ার বলও আছে। আমরা এই বোলারকে যথেষ্ট সময় দেওয়ার চেষ্টা করব। পাথিরানা ভালো বল করলেও এই ম্যাচে চেন্নাই হেরেছে ৭ উইকেটে। ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া