adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

একই তারিখ, একই দল, একই প্রতিপক্ষ, আবার গোল্ডেন ডাক ডেভিড ওয়ার্নারের

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটে মাঝে মাঝে এমনই কিছু মজার ব্যাপার ঘটে থাকে। ডেভিড ওয়ার্নারের দুটি ব্যর্থতার দিন এমনভাবে মিলে গেল, যা বিশ্বাস করাই কঠিন। সোমবার (১৬ মে) ডিওয়াই পাতিল স্টেডিয়ামে এ অজি তারকার গোল্ডেন ডাকের ঘটনা অবিশ্বাস্যভাবে ফিরে আনে ঠিক ৯ বছর আগের ইতিহাসকে।

২০১৩ সালে ১৬ মে ধর্মশালায় দিল্লির হয়ে আইপিএল ম্যাচে মাঠে নেমেছিলেন ওয়ার্নার। প্রতিপক্ষ পাঞ্জাব কিংস। সেই ম্যাচে প্রথম বলেই শূন্য রানে আউট হয়েছিলেন তিনি। সেটাই ছিল আইপিএলে ডেভিডের শেষ গোল্ডেন ডাক। -ডেইলিস্টার

২০২২ সালের ১৬ এপ্রিল ফের আইপিএলে দিল্লির হয়ে মাঠে নামেন ওয়ার্নার। যদিও ডেয়ারডেভিল থেকে ক্যাপিটালসে পরিণত হয়েছে দলটি। তবে প্রতিপক্ষ সেই পাঞ্জাব। আর এদিনও ১ বল খেলে শূন্য রানে আউট হন ওয়ার্নার। এরচেয়ে কাকতালীয় আর কি হতে পারে।

এর মাঝের সময়ে অবশ্য হান রাইজার্স হায়দারাবাদের হয়ে খেলেছেন ওয়ার্নার। পেয়েছেন দারুণ সাফল্য। সাড়ে চার হাজারের বেশি রান সংগ্রহ করেছেন। তিনবার (২০১৫, ২০১৭ ও ২০১৯) টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহকারী হয়ে জিতেছেন অরেঞ্জ ক্যাপ। একবার হাতে তুলেছেন আইপিএলের ট্রফিও। এই ৯ বছরে ওয়ার্নার আর কখনও গোল্ডেন ডাকে মাঠ ছাড়েননি।

২০১৩ সালের সেই ম্যাচে সন্দিপ শর্মার বলে শন মার্শের হাতে ধরা পড়েছিলেন ওয়ার্নার। আগের দিন লিয়াম লিভিংস্টোনের বলে রাহুল চাহারের তালুবন্দি হয়েছেন তিনি। আইপিএলে এটা তৃতীয় গোল্ডেন ডাক ওয়ার্নারের। সবমিলিয়ে এ আসরে নয়বার আউট হয়েছেন শূন্য রানে।

ওয়ার্নার গোল্ডেন ডাক পেলেও ঠিকই জিতেছে তার দল। পাঞ্জাবকে ১৭ রানে হারিয়েছে তারা। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৫৯ রান করে দলটি। জবাবে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৪২ রানের বেশি করতে পারেনি পাঞ্জাব।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া