adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপি ক্ষমতায় গেলে খালেদা জিয়া হবেন প্রধানমন্ত্রী – খন্দকার মোশাররফ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হলে তার দায় সরকারকেই নিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। সরকারকে উদ্দেশ করে তিনি বলেন, শ্রীলঙ্কা থেকে শিক্ষা নিয়ে এখনই পদত্যাগ করুন। তাহলে জনগণ দয়াও করতে পারে।

সোমবার (১৬ মে) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। গণতন্ত্র ফোরাম নামে একটি সংগঠন এ সভার আয়োজন করে।

পি কে হালদারের দুর্নীতি ও গ্রেফতারের ঘটনার প্রসঙ্গ টেনে খন্দকার মোশররফ বলেন, সকল দুর্নীতিকে ধামাচাপা দিতে দু-একটি ঘটনা সরকার সামনে আনছে। সরকারের উচ্চ পর্যায়ের সহযোগিতা না থাকলে পি কে হালদার এতো টাকা আত্মাসাৎ ও পাচার করতে পারতো না।

আসন্ন আগামী নির্বাচনে আওয়ামী লীগ নতুন প্রতারণার কৌশল খুঁজছে মন্তব্য করে তিনি বলেন, আগের দুই নির্বাচনের কৌশলের বাইরে গিয়ে এবার নতুন কৌশল হিসেবে ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহারের মাধ্যমে ভোটে প্রতারণা করতে চায়। কিন্তু এটা ইতোমধ্যে আন্তর্জাতিকভাবে স্বীকৃত যে এ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন হয় না।

বিএনপি ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রী কে হবেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের জবাবে খন্দকার মোশাররফ হোসেন বলেন, তার মানে তাদের বোধোদয় হয়েছে, তারা বুঝতে পেরেছে বিএনপি ক্ষমতায় যাবে। আমরা বলতে চাই, বিএনপি ক্ষমতায় গেলে খালেদা জিয়াই প্রধানমন্ত্রী হবেন।

এ সময় তিনি ওবায়দুল কাদেরের উদ্দেশে প্রশ্ন রাখেন, ১০ বছর পর আপনারা ক্ষমতায় গেলে আপনাদের প্রধানমন্ত্রী কে হবে সেটা বলেন?

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া