adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগের ঐন্দ্রিলাকে খুঁজছেন প্রেমিক অঙ্কুশ

বিনোদন ডেস্ক : হারিয়ে গেছেন প্রেমিকা ঐন্দ্রিলা সেন! এখন কী করবেন প্রেমিক অঙ্কুশ হাজরা? বিপর্যস্ত অভিনেতা ঘটনাটি জানিয়ে হাহাকার করে উঠেছেন। কোথায় খুঁজে পাবেন তার সেই চেনা ঐন্দ্রিলাকে? এই প্রশ্ন তুলে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘ইশশ! আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল!’ সঙ্গে দিয়েছেন প্রেমিকার পুরনো দুটি ছবি।

সম্প্রতি লন্ডনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে নতুন ছবির কাজ শেষ করেছেন টলিউড নায়িক অঙ্কুশ। এখন তিনি ব্যস্ত রাজা চন্দের আগামী ছবির শুটিংয়ে। সেই ছবিতে তার বিপরীতে রয়েছেন বাস্তবের জীবনসঙ্গী প্রেমিকা ঐন্দ্রিলা। শুটিং উপলক্ষে তারা দুজনেই এখন লন্ডনে। তাহলে কোন ঐন্দ্রিলাকে খুঁজছেন অঙ্কুশ?

আসল ঘটনা হলো, ঐন্দ্রিলা কিন্তু হারাননি, হারিয়ে গেছে তার আগের চেহারা। আগে তার চেহারা যথেষ্ট ভারী ছিল। বেশ গোলগাল ছিলেন। গালগুলো ছিল ফোলা ফোলা। সেই ঐন্দ্রিলা শরীরচর্চা করে এখন ছিপছিপে। ফোলা গাল উধাও। ফলে, মনের সুখে আর ঐন্দ্রিলার গাল চটকাতে পারেন না অঙ্কুশ! সেই আক্ষেপ তিনি রসিকতায় মুড়ে শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে।

আবার আগের ঐন্দ্রিলাকে ফিরে পেতে মরিয়া অঙ্কুশ। তাই নিজেই উপায় বাতলেছেন, ‘মিষ্টি, চকোলেট, ফাস্ট ফুড, আরও অনেক খাবার জোর করে ঐন্দ্রিলার মুখে গুঁজে দেওয়ার চেষ্টা করছি। আমি আগের ঐন্দ্রিলাকেই ফিরে পেতে চাই!’

অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলা বরাবরই যথেষ্ট সুন্দরী। বাড়তি মেদ ঝরিয়ে ছিপছিপে হওয়ার পর সেই সৌন্দর্য বেড়ে দ্বিগুণ। অঙ্কুশ কি তবে প্রেমিকাকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন? হারিয়ে ফেলার ভয় পাচ্ছেন? উত্তর দেবে কে?

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া