adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব প্রসঙ্গে কোচ রাসেল ডমিঙ্গো, হুট করে এসে টেস্ট খেলা যায় না

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় প্রথম টেস্ট থেকে ছিটকে পড়েছিলেন সাকিব আল হাসান। ছিটকে যাওয়া সেই খেলোয়াড়ই তিনদিনের মাথায় করোনামুক্ত হয়ে যোগ দিচ্ছেন প্রথম টেস্টের দলে। এখন তার খেলা-না খেলা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

গত মঙ্গলবার (১০ মে) রাতে বিসিবি বিবৃতি দিয়ে জানায়, কোভিড-১৯ পজিটিভ হওয়ায় প্রথম টেস্টে নেই সাকিব। পাঁচ দিন আইসোলেশনে থাকার পর আবার কোভিড পরীক্ষায় যাওয়ার কথা ছিল তার। কিন্তু দুদিন পরই সুস্থ অনুভব করার পরীক্ষা করান সাকিব। তাতে ফল নেগেটিভ এলে আরও দুই দফা পরীক্ষা করা হয়। শুক্রবার সকালে তৃতীয় পরীক্ষার ফলও আসে নেগটিভ। এদিন বিকেলেই দলে যোগ দিলেন তিনি।- ডেইলিস্টার

তবে সংবাদ সম্মেলনে কোচ রাসেল ডমিঙ্গো কোন আশার খবর দিতে পারেননি। করোনামুক্ত হলেও সাকিবের খেলাটা যে নির্ভর করছে ফিটনেসের উপর, তার জোর দিয়ে মনে করিয়ে দিয়েছেন বাংলাদেশের কোচ। দুই তিন-সপ্তাহেরও বেশি সময় হয়ে গেছে সাকিব ব্যাটিং বা বোলিং কিছু করেনি। হুট করে এসে পাঁচদিনের টেস্ট ম্যাচ খেলা কঠিন এবং পারিপার্শ্বিক অনেক কিছু চিন্তা করতে হবে। ফিটনেস পরীক্ষায় ৬০-৭০ শতাংশ ফিট হলেও সাকিবকে খেলানোর পক্ষে না ডমিঙ্গো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া