adv
২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সঞ্জয়ের আচরণে ধৈর্যের বাঁধ ভাঙে আমিশার, তারপর…

বিনোদন ডেস্ক : বলিউড তারকাদের মধ্যে সম্পর্ক, বন্ধুত্ব ঠিক যেন সিনেমার গল্পের মতো। এক সময় একে অপরের প্রাণের বন্ধু, আবার এক সময় একে অপরের মুখও দেখতে চান না। পরিচালক-প্রযোজক করণ জোহরের সঙ্গে অভিনেত্রী কারিনা কাপুরের বন্ধুত্বের জটিলতা অনেকেরই জানা। এ রকমই আরও অনেকের মধ্যেই রয়েছে টানাপড়েনের সম্পর্ক।

অভিনয়ের সূত্রে কেউ শাহরুখ খান ও কাজলের মতো বন্ধু হয়ে বছরের পর বছর রয়ে গেছেন, কেউ আবার একে অন্যের সঙ্গে একই ফ্রেমে আসতেও দ্বিধাবোধ করেন। এমনই এক তারকা জুটির বন্ধুত্বের সম্পর্কে ফাটল ধরে এক দশক আগে। এখনও তারা একে অপরকে এড়িয়ে চলেন। তারা হলেন সঞ্জয় দত্ত এবং আমিশা প্যাটেল।

এক সময় ভীষণ ভালো বন্ধুত্ব ছিল সঞ্জয় ও আমিশার। এমনকি, সঞ্জয়ের স্ত্রী মান্যতার সঙ্গেও ভালো সম্পর্ক ছিল আমিশার। ২০১১ সাল পর্যন্ত তাদের সেই বন্ধুত্ব অটুট ছিল। কিন্তু সম্পর্কে ফাটল ধরে ২০১২ সালের দিকে গোয়ার এক অনুষ্ঠানে। ছেলে রোহিতের বিয়ে উপলক্ষে সেখানে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন পরিচালক ডেভিড ধাওয়ান।

বহু বলিউড তারকা উপস্থিত ছিলেন ওই অনুষ্ঠানে। ছিলেন আমিশা প্যাটেল এবং সঞ্জয় দত্তও। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, আমিশা ওই অনুষ্ঠানে এমন একটি পোশাক পরেছিলেন, যা অনেকটাই খোলামেলা ছিল। তা দেখে সঞ্জয় দত্ত ওড়না দিয়ে শরীরের অনাবৃত অংশ ঢাকার কথা বলেছিলেন আমিশাকে।

কিন্তু ‘ভালো বন্ধু’ সঞ্জয়ের ওই আচরণ মোটেই ভালো লাগে না আমিশার। তিনি উল্টো সঞ্জয়কে এই বিষয় নিয়ে মাথা ঘামাতে নিষেধ করেন। তার পরও সঞ্জয় ওড়না দিয়ে আমিশার পোশাকের সামনের অংশটুকু ঢেকে দেন। আমিশা এই ঘটনায় প্রচণ্ড ক্ষুব্ধ হন। রীতিমত চিৎকার শুরু করেন তিনি। তখনই সঞ্জয় অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। ফিরে আসেন মুম্বাইয়ে।

ওই ঘটনার পর দুই তারকার বন্ধুত্বে চিড় ধরে। এরপর দুজনে একসঙ্গে কোনো সিনেমাতে অভিনয় করেননি। ওই ঘটনার পর সঞ্জয়ের কাছে দুটি সিনেমার প্রস্তাব যায়, যেখানে আমিশাও আছেন। কিন্তু আমিশা আছেন শুনে ‘সঞ্জু বাবা’ সিনেমা দুটিতে অভিনয় করতে রাজি হননি।

পরবর্তীতে আমিশা এই মনোমালিন্য মিটিয়ে নেওয়ার চেষ্টা করলেও সঞ্জয়ের দিক থেকে কোনো সাড়া মেলেনি। আমিশার দাবি, ‘সঞ্জয় আমাকে নিয়ে খুব চিন্তা করতো। আমরা খুব ভালো বন্ধু ছিলাম। কোনো দিনও আমার সঙ্গে সঞ্জয় খারাপ ব্যবহার করেনি।’

‘কাহো না প্যায়ার হ্যায়’ নায়িকা আরও বলেন, ‘কেউ আমাকে খারাপ ভাবে স্পর্শ করলে সঞ্জয় হয়তো তাকে খুনই করে ফেলত। আমার গায়ে একটা মশা মাছির কামড়ও বসতে দিত না।’ অভিনেত্রীর দাবি, ‘যারা তাদের বন্ধুত্ব নিয়ে হিংসা করে, এই গুজব তাদেরই রটানো। তবে কি সঞ্জয়-আমিশার বন্ধুত্ব আগের মতোই আছে? সেটা অবশ্য খোলাসা করেননি নায়িকা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া