adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীলঙ্কায় সরকারের গুন্ডা-মাস্তান দ্বারা আক্রান্ত আন্দোলনকারীরা: কুমার সাঙ্গাকারা

স্পোর্টস ডেস্ক : তীব্র অর্থনৈতিক সংকটে জর্জরিত দেশটিতে সরকারবিরোধী আন্দোলন স্ফুলিঙ্গে পরিণত হয়েছে গত কয়েকদিনে। এরইমধ্যে ৫ জন নিহত এবং দুইশোর বেশি আহত হওয়ার ঘটনায় দেশটির ক্রিকেট কিংবদন্তি কুমার সাঙ্গকারা বলেছেন, সরকারের মদদপুষ্ট গুন্ডা-মাস্তানদের দ্বারা আক্রান্ত হয়েছে শান্তিপূর্ণ আন্দোলনকারীরা।

শ্রীলঙ্কার ইতিহাসে অন্যতম সেরা ক্রিকেটার কুমার সাঙ্গাকারা বর্তমানে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়ালসের কোচ। তিনি টুইটারে বলেন, প্রতিবাদকারীরা শান্তিপূর্ণভাবে আন্দোলন করছিল তাদের মৌলিক চাহিদা এবং অধিকারের দাবিতে। কিন্তু সরকারের মদদপুষ্ট গুন্ডা ও মাস্তানদের দ্বারা আক্রান্ত হয়েছে তারা। জঘন্য! এই সন্ত্রাস সম্পূর্ণভাবে সরকারের মদদপুষ্ট সন্ত্রাস। এই সন্ত্রাস পরিকল্পিত ও ইচ্ছাকৃত। – যমুনাটিভি

কেবল সাঙ্গাকারাই নয়, দেশটির আরেক কিংবদন্তি ক্রিকেটার মাহেলা জয়াবর্ধনের চোখেও দোষী লঙ্কান সরকার। দেশটির এমন অবস্থায় মুখ খুলেছেন মাহেলাও। মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা টুইটারে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে দেখা যায় প্রহার করা হচ্ছে এক মহিলাকে। টুইটে মাহেলা বলেন, পুলিশ অফিসারদের সামনে এভাবেই একজন নারী প্রতিবাদকারীর ওপর হামলা চালানো হচ্ছে। শ্রীলঙ্কা সরকার, আপনাদের লজ্জা হওয়া উচিত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া