adv
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কোচ টমাস টুখেলের উপলব্ধি, শৃঙ্খলার অভাবে পয়েন্ট হারিয়েছে চেলসি

স্পোর্টস ডেস্ক : দুই গোলে এগিয়ে থাকা অবস্থায় শেষ দিকে হাতছাড়া হয় জয়। এই অবস্থায় নিজেদের খেলার ধরন নিয়ে হতাশ লন্ডনের ক্লাবটির কোচ টমাস টুখেল। তার মতে, অতিরিক্ত ঝুঁকি নেওয়াটাই কাল হয়েছে তাদের জন্য।

প্রিমিয়ার লিগে গত শনিবারের ম্যাচে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে চেলসি। দ্বিতীয়ার্ধে তিন মিনিটে দুই গোল করে চেলসিকে চালকের আসনে বসান রোমেলু লুকাকু। ৭৯তম মিনিটে ব্যবধান কমানোর পর যোগ করা সময়ে সমতা টানে ব্রাইটন।

এই ম্যাচের পর ৩৫ ম্যাচে ১৯ জয় ও ১০ ড্রয়ে ৬৭ পয়েন্ট নিয়ে তিনে আছে চেলসি। এক ম্যাচ কম খেলা আর্সেনাল ৬৩ পয়েন্ট নিয়ে চারে। ৩৫ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে টটেনহ্যাম হটস্পার। প্রথম দুই স্থানে আছে যথাক্রমে লিভারপুল (৮৩) ও ম্যানচেস্টার সিটি (৮৩)। এক ম্যাচ কম খেলেছে ম্যানচেস্টারের দলটি। ব্রাইটনের বিপক্ষে এগিয়ে থাকার পরও রক্ষণে মনোযোগ না দিয়ে অতি-আক্রমণাত্মক হওয়ায় বিরক্ত টুখেল। তার মতে, তাদের খেলায় শৃঙ্খলার অভাব ছিল।

আমরা ঝুঁকি সম্পর্কে জানতাম এবং আমাদের সুশৃঙ্খল হতে হবে। আমরা প্রথমার্ধের অধিকাংশ সময়ে শৃঙ্খলা দেখিয়েছি। কিছু পরিস্থিতিতে আমরা অনেক বেশি ঝুঁকি নিয়েছি। – গোল ডটকম,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া