adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেগম রেলমন্ত্রী শাম্মী আক্তারের ফােন ধরেননি টিটিই

ফজলুল বারীর ফেসবুক স্ট্যাটাস : বেগম রেলমন্ত্রী শাম্মী আক্তারের ফোন ধরেননি টিটিই শফিকুল ইসলাম। বেগম রেলমন্ত্রী তাতেই রেগে যান। অপমানিত বোধ করেন। বেগম রেলমন্ত্রী সঙ্গে সঙ্গে নিজের ক্ষমতার দাপটকে কাজে লাগিয়ে এর প্রতিশোধ নেন। রেলওয়ের পাকশী বিভাগীয় বানিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিনকে ফোনে নির্দেশ দিয়ে ওই টিটিইকে বরখাস্ত করান!

এভাবে ইয়াসমিন আক্তার নিপা অনরেকর্ড বলেছেন, মন্ত্রী নন, টিটিইকে বরখাস্ত করিয়েছেন তার মন্ত্রীর স্ত্রী বোন শাম্মী আক্তার। এরপর কমলাপুর স্টেশনে ট্রেন পৌঁছবার পর বাকি নাটক করা হয়েছে! ইমরুল কায়েস প্রান্তকে দিয়ে লেখানো হয়েছে একটি অভিযোগপত্র! যেটিতে ইমরুল কায়েসের ঠিকানা-ফোন নাম্বার কিছুই উল্লেখ ছিলোনা!

কমলাপুর রেল স্টেশন থেকে ইমরুল কায়েস তার মন্ত্রী মামার বাড়িতেই গেছেন কিনা বা স্টেশন কর্তৃপক্ষ তাকে গাড়িতে করে পৌঁছে দিয়েছেন কিনা সে অনুসন্ধান আমার কোন অনুজ সাংবাদিক এখনও করেননি। তবে আমার অনুজ রিপোর্টাররা এখন পর্যন্ত রিপোর্ট ভালোই করেছেন। তাদেরকে অভিনন্দন ও অনেক দোয়া।

একাত্তর টিভির পারভেজ রেজা’র কাছে মন্ত্রী নুরুল ইসলাম সুজন এ ব্যাপারে মিডিয়াকে দোষারোপ করেছেন। এটাই এদের মুখস্ত চরিত্র! মন্ত্রী বলেছেন তারা তার আত্মীয় দূরে থাক, তাদের তিনি চেনেনইনা। আর মন্ত্রীর আত্মীয় দাবি করে কেউ অন্যায় কিছু করলে যাচাই বাছাই ছাড়া রিপোর্ট করে দিলেই হলো?

রেল বিভাগে আগে কি কখনও অসদাচারনের অভিযোগে কাউকে এমন কাউকে ফোনের নির্দেশে বরখাস্ত করা হয়েছে? পারভেজ রেজা’র এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেছেন, আগে করা হয়নি বলে এখন করা যাবেনা এটা কী হয়? মন্ত্রী যেন বলতে চেয়েছেন এই ঘটনায় তারা একটি নজির সৃষ্টি করে ফেলেছেন!

এখন আসল নজির হতে পারে মন্ত্রীর পদত্যাগে অথবা বরখাস্তে। কারন তিনি মন্ত্রী হিসাবে শপথ ভঙ্গ করেছেন। মন্ত্রী যে একজন মিথ্যাবাদী এর প্রমাণ আছে শ্যালিকা অথবা জ্যাঠাস ইয়াসমিন আক্তার নিপার বক্তব্যে। ইয়াসমিন আক্তার নিপা পুরো ঘটনার নির্মোহ বক্তব্য একাত্তর টিভি সহ অনেক মিডিয়াকে দিয়েছেন।
ইয়াসমিন আক্তার নিপা বলেছেন, তার বোন রেলওয়ের কর্মকর্তাকে ফোনে নির্দেশ দিয়ে টিটিই শফিকুল ইসলামকে বরখাস্ত করিয়েছেন! তখন তারা ফোনে মন্ত্রীকে পাননি। শনিবার দুপুর একটার দিকে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন তাকে ফোন করে দুশ্চিন্তা না করতে বলেছেন!

এমন একজন মিথ্যাবাদী মন্ত্রীকে কেবিনেটে রেখে সরকার যে চলেনা প্রিয় আপা প্রধানমন্ত্রী। ভাবতে পারেন, এখানে একজন মন্ত্রীর স্ত্রী ফোনে নির্দেশ দিয়ে একজনের চাকরি খায়! এটা চরম অরাজকতা। বেআইনি ক্ষমতার দাপট দেখানো বেগম রেলমন্ত্রী শাম্মী আক্তার মনিকে গ্রেফতার করে তার সম্পদের হিসাব বের করতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া