adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদো ও ম্যানইউ’র দিকে তাকাও, বিরাট কোহলিকে পিটারসেন

স্পোর্টস ডেস্ক : আন্তর্জাতিক কিংবা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট, কোন অঙ্গনেই সময়টা ভালো যাচ্ছে না বিরাট কোহলির। সেঞ্চুরির খরা থেকে যা এখন গিয়ে দাঁড়িয়েছে রান খরায়। চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম ভাগে তো হাসেইনি তার ব্যাট। তবে দ্বিতীয় ভাগে এসে কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন কোহলি।

বাজে ফর্ম ও রান খরা কাটিয়ে কোহলি আইপিএলে পেয়েছেন চলতি আসরে প্রথম হাফ সেঞ্চুরি। যদিও মন্থর সেই ইনিংস দলের কোনো কাজে আসেনি। তবে সাবেক ইংলিশ অধিনায়ক কেভিন পিটারসেনের ধারণা, ইনিংসটি নিয়ে স্বস্তির চেয়ে অসন্তুষ্টিই বেশি থাকবে কোহলির।

১৫তম মৌসুমে প্রথম হাফ সেঞ্চুরি পাওয়া ভারতীয় এই ব্যাটারকে পিটারসেন তুলনা করেছেন ক্রিশ্চিানো রোনালদোর সঙ্গে। খেলা-ক্ষেত্র ভিন্ন হলেও কোহলি ও রোনালদোর আবেদন ও মানসিকতা একইরকম বলে মনে করেন ইংলিশ এই সাবেক ক্রিকেটার।

স্টার স্পোর্টসে আলাপচারিতায় পিটারসেন বলেন, ম্যানচেস্টার ইউনাইটেড ও ক্রিশ্চিয়ানো রোনালদোর দিকে তাকাতে হবে তার। তাদের দল এবং খেলা ভিন্ন হলেও তারা একইরকম দুটি ব্র্যান্ড। বিরাট কোহলি আছে ক্রিকেটের শীর্ষে, তার ব্র্যান্ড ক্রিকেটের শীর্ষে।

ক্রিশ্চিয়ানো রোনালদো ফুটবলের শীর্ষে। একজন ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলে এবং আরেকজন বেঙ্গালুরু ও ভারতের হয়ে। এসব অনেক বড় ব্র্যান্ড এবং আলোচনার বিষয়বস্তু হবেই। সেই বড় ব্র্যান্ডগুলো তাদের মর্যাদা বজায় রাখতে চায় ম্যাচ জিতে আরও যোগ করেন তিনি। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া