adv
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদো ও ফের্নান্দেসের গোলে জয়ে ফিরলো ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক : অবশেষে জয়ের ধারায় ফিরলো ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। এর আগে দলটির টানা দুই হার ও এক ড্রয়ে সেরা চারে থাকার পথ হয়ে গেছে ভীষণ কঠিন। এদিন দিশা হারানো ম্যানচেস্টার ইউনাইটেডকে কক্ষপথে ফেরালেন ক্রিশ্চিয়ানো রোনালদো, ব্রুনো ফের্নান্দেসরা। তাদের নৈপুণ্েয ব্রেন্ডফোর্ডকে সহজেই হারাল রালফ রাংনিকের দল।
ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে সোমবার (২ মে) রাতে ৩-০ গোলে জিতেছে ইউনাইটেড। ফের্নান্দেস দলকে এগিয়ে নেওয়ার পর সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। অন্য গোলটি করেন রাফায়েল ভারানে।

ওল্ড ট্র্যাফোর্ডে দ্বিতীয় মিনিটেই গোলের দারুণ সুযোগ পেয়ে যায় ব্রেন্টফোর্ড। তবে ক্রিস্তিয়ান এরিকসেনের কাছ থেকে বল পেয়ে শটই নিতে পারেননি ব্রায়ান এমবিউমো।
চতুর্থ মিনিটে এগিয়ে যেতে পারত ইউনাইটেড। বুক দিয়ে বল নামিয়ে শট নেওয়ার মুহূর্তে রোনালদো নিয়ন্ত্রণ হারালে হাতছাড়া হয় বড় একটি সুযোগ।

গোলের জন্য স্বাগতিকদের বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। নবম মিনিটে মাঝ মাঠ থেকে বল পেয়ে এগিয়ে যান অ্যান্থনি অ্যালেঙ্গা। বাইলাইন থেকে নিখুঁত কাট ব্যাকে খুঁজে নেন ফের্নান্দেসকে। অরক্ষিত পর্তুগিজ মিডফিল্ডার বাকিটা সারেন অনায়াসে।- গোল ডটকম, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া