adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেমস ভাইয়ের গানের সঙ্গে চাঁদরাতের আনন্দটাও ফিরে আসছে : তাহসান

বিনোদন ডেস্ক : একটা সময় ছিল, চাঁদরাতে আমরা ক্যাসেট কিনতে যেতাম। সেই ক্যাসেট কিনতে যাওয়ার মধ্যে তুমুল উত্তেজনা ছিল। কারণ নতুন অ্যালবাম প্রকাশ হয়েছে। সেই ক্যাসেট এনে আমরা সারা রাত শুনতাম।

সেই দিনগুলো এখন আর নেই, তবে এবার জেমস ভাইয়ের গান প্রকাশ হচ্ছে। বেশ ভালো লাগছে। মনে হচ্ছে সেই অনুভূতিটা আবার ফিরে আসছে।
ঈদ নিয়ে স্মৃতিকথা বলতে গিয়ে এভাবেই নিজের শৈশবে ফিরে গিয়েছিলেন তাহসান। তাহসান একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী। টেলিভিশনের জনপ্রিয় অভিনেতাও। চলচ্চিত্রেও অভিনয় করেছেন। এবারের ঈদে তাহসানের কোনো গান প্রকাশ হচ্ছে না। আবার প্রকাশ পাচ্ছে না বললেও ভুল হয়ে যাবে। দুটি নাটকের গান মুক্তি পাচ্ছে। একটি নিজের অভিনীত নাটকে ব্যবহৃত হচ্ছে, অপরটি জোভান অভিনীত একটি নাটকে ব্যবহৃত হচ্ছে। তবে চাঁদরাতে জেমসের গান আসছে- বিষয়টিতে বেশ উচ্ছ্বসিত জনপ্রিয় এই সংগীতশিল্পী।

তাহসান কালের কণ্ঠকে বলছিলেন, ‘আমাদের শৈশব বেশ আনন্দময় ছিল। নিউ মার্কেটে গিয়ে নতুন ক্যাসেট কেনায় যে আনন্দ ছিল, সে আনন্দ অনেকটাই ফিকে হয়ে গিয়েছে। তবে জেমস ভাই, নতুনভাবে যে উদ্যোগ নিলেন তা সত্যি অনেক আনন্দের ও ইতিবাচক। চাঁদরাতে জেমস ভাইয়ের গান আসছে। মনে হচ্ছে, আবার ফিরে আসছে সেই চাঁদরাত। এ জন্য জেমস ভাইকে আমার তরফ থেকে থ্যাঙ্কস। ‘

জেমস উদ্যোগ নিয়েছেন, এমন উদ্যোগ আবার শুরু হতে পারে বলে মনে করেন তাহসান। বললেন, ‘যেহেতু জেমস ভাই এই উদ্যোগ নিয়েছেন। এখন আবার চাঁদরাতে গান মুক্তি দেওয়ার জন্য অনেকেই এগিয়ে আসবেন বলে মনে করছি। আবার সেই চাঁদরাতের আনন্দটা ফিরে আসবে এভাবেই। ‘

চাঁদরাতে বসুন্ধরা ডিজিটালে শোনা যাবে জেমসের গান। শুধু গান নয়, ভিডিওচিত্রে দেখাও যাবে। গানের শিরোনাম ‘আই লাভ ইউ’। নিজেই লিখেছেন, সুর করেছেন। আর ভিডিও বানিয়েছেন শাহরিয়ার পলক।

জেমসের ভাষ্য, ‘গানটি আমাকে যারা ভালোবাসেন, আমার গান শুনতে যারা মাঠে-ময়দানে যান, সেইসব ভালোবাসার মানুষের জন্য। ‘

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া