adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে তাসকিন নেই, শরিফুলকে পেয়ে স্বস্তিতে টিম মানেজমেন্ট

স্পোর্টস ডেস্ক : তরুণ পেসার শরিফুল ইসলাম দক্ষিণ আফ্রিকা সফরে একটি টেস্ট ম্যাচও খেলতে পারেননি। চোটের কারণে তাকে ফিরতে হয়েছিল দেশে। তার চোট নিয়ে বেশ উদ্বিগ্ন ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই চোট কাটিয়ে খেলেছেন ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল)।

তবে চোট ছাড়াও শারীরিক অসুস্থতার কারণে চলতি মাসে শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচে শরিফুলকে একাদশে পাওয়া নিয়ে ছিল শঙ্কা। তবে ডিপিএল শেষে শরিফুলকে সিঙ্গাপুর পাঠানো হয় উন্নত চিকিৎসার জন্য।

চিকিৎসা শেষে জানা যায়, তার অস্ত্রোপচার লাগছে না। তাই আসন্ন শ্রীলঙ্কা সিরিজের প্রথম টেস্টে পাওয়া নিয়ে কোনও শঙ্কা নেই। যদিও দল ঘোষণার সময় জানানো হয়, ফিটনেসের ওপর নির্ভর করবে শরিফুলের প্রথম টেস্টে খেলা।

শরিফুল সুস্থ হলেও এখন তার জন্য বাকি রইলো ফিটনেস পরীক্ষায় উৎরে যাওয়া। আগামী ৮ মে বাংলাদেশ দল চট্টগ্রাম চলে যাবে প্রথম ম্যাচ খেলতে। সেখানে ৯ মে থেকে শুরু হবে আনুষ্ঠানিক অনুশীলন।

শরিফুলের বর্তমান অবস্থা নিয়ে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ক্রিকবাজ-কে জানান, এই মুহূর্তে শরিফুলের অস্ত্রোপচারের প্রয়োজন নেই। তাই ওকে প্রথম টেস্টের দলে পাচ্ছি। যদিও আমরা তাসকিন আহমেদকে পাচ্ছি না, তাই শরিফুলকে দলে পাওয়ার বিষয়টা স্বস্তি দিচ্ছে। – ক্রিকবাজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া