adv
২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

এবার মানুষের ঈদযাত্রায় দুর্ভোগ না হওয়ায় বিএনপি কষ্ট পাচ্ছে: বললেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবারের ঈদযাত্রা অন্য যেকোনো বারের চেয়ে স্বস্তিদায়ক ছিল। ঈদযাত্রায় ঘরমুখো যাত্রীদের এবার দুর্ভোগ পোহাতে হয়নি বলে বিএনপিসহ বিরোধী দলগুলো কষ্ট পাচ্ছে বলে মন্তব্য করেছেন।

সোমবার (২ মে) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘এবারের ঈদযাত্রা অতীতের যেকোনো সময়ের তুলনায় স্বস্তিদায়ক হয়েছে।

তবুও বিএনপিসহ বিরোধী দলগুলো বলছে, স্বস্তিদায়ক হয়নি। আসলে ঈদযাত্রায় মানুষের দুর্ভোগ হয়নি বলে কষ্ট পাচ্ছে। ’
ওবায়দুল কাদের বলেন, ‘ঈদের আগে ঘরমুখো মানুষের জনস্রোত দেখা গেছে। অনেকে দুর্ভোগের আশঙ্কা করেছিলেন। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও তদারকিতে এবং সবার আন্তরিক প্রচেষ্টায় সব আশঙ্কা উড়িয়ে ঈদযাত্রা স্বস্তিদায়ক হয়েছে। ’

এসময় ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে যারা নিরলস পরিশ্রম করেছেন, বিশেষ করে মন্ত্রণালয়ের সব কর্মকর্তা, সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রকৌশলী, মালিক শ্রমিক নেতা, হাইওয়ে পুলিশ, জেলা প্রশাসন ও সাংবাদিক বন্ধুরাসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ওবায়দুল কাদের।

ঈদ শেষে কর্মস্থলে ফিরে আসা মানুষের যাত্রা নিরাপদ ও স্বস্তিদায়ক হোক, সেভাবে প্রস্তুত থাকার আশ্বাস দিয়ে ওবায়দুল কাদের দুর্ঘটনাসহ অনাকাঙ্খিত ঘটনা এড়াতে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন, শৃংখলা বজায় রেখে পরিবহন পারিচালনার জন্য মালিক শ্রমিক নেতৃবৃন্দসহ সকলকে আহবান জানান।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া