adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মোটরসাইকেলে করে এসে টিপুকে গুলি করে চলে যান আকাশ: পুলিশ

জাহিদুল ইসলাম ওরফে টিপু (বায়ে) মাসুম মোহাম্মদ ওরফে আকাশ (ডানে)।

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ওরফে টিপুকে গুলি করেছে মাসুম মোহাম্মদ ওরফে আকাশ। আকাশের এলোপাথাড়ি গুলিতে কলেজছাত্রী সামিয়া আফনান প্রীতিও নিহত হন।

রােববার (২৭ মার্চ) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবির) অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, মোটরসাইকেলে এসে টিপুকে লক্ষ্য করে আকাশ নিজেই গুলি করেন। অল্প সময়ের মধ্যে কাজ শেষ করে আবার বাইকে করেই স্থান ত্যাগ করেন তিনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এই হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

এ কে এম হাফিজ আক্তার বলেন, ঘটনার আগেরদিন কমলাপুর এলাকায় জাহিদুল ইসলামের অফিসের আশপাশে ২ সহযোগীকে নিয়ে মোটরসাইকেলে রেকি করে আকাশ। সেদিন জাহিদুলকে হত্যায় সফল না হওয়ায় তারা পরদিনও মোটরসাইকেল নিয়ে তাকে হত্যার চেষ্টা করেন এবং সফল হন।

তিনি বলেন, ঘটনার পরদিন আকাশ জয়পুরহাটে চলে যান এবং সেখান থেকে সীমান্ত পাড়ি দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তারপর তিনি বগুড়ায় চলে আসেন এবং বগুড়া পুলিশের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, হত্যার মোটিভ, মোটরসাইকেল, পিস্তল উদ্ধার ও সহযোগীদের বিষয়ে তথ্য জানার জন্য রিমান্ডের আবেদন জানিয়ে কোর্টে পাঠানো হয়েছে।

গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে শাহজাহানপুরের আমতলা এলাকায় অস্ত্রধারীর গুলিতে নিহত হন মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু ও ২৪ বছর বয়সী কলেজছাত্রী সামিয়া আফনান জামাল প্রীতি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া