adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দেশে ফিরতে বিসিবির তরফ থেকে সাকিবকে গ্রিন সিগন্যাল দেওয়া আছে : পাপন

স্পোর্টস ডেস্ক : সাকিব আল হাসানের দুই সন্তানসহ পরিবারের চার সদস্য অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। এমতাবস্থায় সাকিবের দেশে ফিরে আসাটাই স্বাভাবিক। তিনি প্রথম ওয়ানডের পর দেশে ফিরতে চাইলেও পরবর্তীতে মত বদলান।

এরপর জানা যায় সোমবার তিনি দেশের বিমানে উঠবেন। শেষ পর্যন্ত সাকিব সিদ্ধান্ত নিয়েছেন, ওয়ানডে সিরিজ শেষ করে তবেই ফিরবেন।

সাকিবের দেশে ফেরা নিয়ে মঙ্গলবার (২২ মার্চ) সাংবাদিকদের বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, সাকিব আমাকে প্রথম ওয়ানডের আগেই বলেছিল যে, ওর পরিবার অসুস্থ। আমি ওকে বলেছি যে, ও আসতে পারে (দেশে)। পরিবার গুরুত্বপূর্ণ। – কালেরকণ্ঠ

পরিবারের জন্য অবশ্যই সে যখন মনে করে তখন চলে আসতে পারে। তখন ও বলেছিল যে, দ্বিতীয় ওয়ানডে খেলে আসবে। তো দ্বিতীয় ওয়ানডের পর বলল যে, আমি চলে আসছি। বললাম, আস। ওর টিকিটও বুক হয়ে গিয়েছিল। তারপর আবার কাল ফোন করে বলল, না আমি তৃতীয় ওয়ানডে খেলে আসবো।
পরিবারের সদস্যরা অসুস্থ থাকার পরও দেশের জন্য খেলে যাওয়ার এই মানসিকতার উচ্ছসিত প্রশংসা করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, ওকে আমাদের তরফ থেকে পুরো গ্রিন সিগন্যাল দেওয়া আছে যেহেতু ফ্যামিলি ইমার্জেন্সি। সে যে কোনো সময় আসতে পারে। সে যে খেলছে, আমি বলব যে, এটা আমাদের জন্য বিরাট ব্যাপার। ও সেক্রিফাইস করছে, এতে কোনো সন্দেহ নেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া