adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিহানার বেবি বাম্পের ছবিতে উত্তাল নেটদুনিয়া!

বিনােদন ডেস্ক : মা হতে চলেছেন জনপ্রিয় মার্কিন পপ তারকা রিহানা। ইতোমধ্যে তার বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এসেছে। একের পর এক খোলামেলা পোশাকে বেবি বাম্প দেখিয়ে বেড়াচ্ছেন তিনি। মুহূর্তেই নেট দুনিয়ায় ছেয়ে গেছে ছবিগুলো।

কিছুদিন আগে নিউ ইয়র্কের রাস্তায় ক্যামেরাবন্দি হয়েছেন রিহানা ও তার প্রেমিক এসাপ রকি। এই গায়িকার পরনে গোলাপি রঙের ওভারকোট, নীল ডেনিম আর গলায় বিরাট লম্বা হার। বোতাম খোলা পোশাকে বেবি বাম্প বের হয়ে আছে। তার শরীরে মাতৃত্বের ছাপ স্পষ্ট। প্রচণ্ড ঠান্ডার মধ্যে শক্ত করে প্রেমিক রকির হাত ধরে আছেন তিনি। অন্যদিকে, প্রেমিক তার কপালে চুমু দিচ্ছেন।

এছাড়াও প্রায় প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্পের ছবি দিয়ে চলেছেন এই গায়িকা। কখনো সারা শরীর পোশাকে আবৃত করে, আবার কখনো একদম খোলামেলাভাবেই নিজেকে তুলে ধরছেন তিনি।

ফ্রান্সের ফ্যাশন বিষয়ক ম্যাগাজিন এলি’র সঙ্গে আলাপকালে রিহানা বলেন, পোশাক পরা থেকে শুরু করে আপনি কীভাবে আপনার মেকআপ করবেন সবকিছুই একটি চ্যালেঞ্জ। আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। মেকআপ আপনাকে একজন প্রকৃত ব্যক্তির মতো অনুভূতি দেবে। তবে গর্ভাবস্থার শেষ তিন মাসে আমি শুধু ময়শ্চারাইজিং এবং কনট্যুরিংয়ের উপর অনেক বেশি ফোকাস করেছি।

প্রায় এক দশক ধরে রিহানা ও এসাপ রকির বন্ধুত্ব। আগে থেকেই সন্তান নেওয়ার পরিকল্পনা ছিল তাদের। নিজেদের মধ্যে সঙ্গে সম্পর্ক দৃঢ় হতেই সন্তান নেওয়ার প্রস্তুতি শুরু করেছিলেন এই জুটি। অবশেষে তা আলোর মুখ দেখতে চলেছে।

তবে এর আগেও একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রিহানা। প্রায় দুই বছর প্রেম করার পর ২০০৯ সালে গায়ক ক্রিস ব্রাউনের সঙ্গে এই গায়িকার ব্রেকআপ হয়। এ ছাড়া বিভিন্ন সময় গায়ক ড্রেক, অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও, রায়ান ফিলিপস, সৌদি ব্যবসায়ী হাসান জামিলের সঙ্গে রিহানার প্রেমের গুঞ্জন শোনা গেছে। তবে এবারই প্রথম মা হতে চলেছেন এই পপ তারকা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া