adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাবুল সুপ্রিয় আউট, কুমার শানু ইন

বিনোদন ডেস্ক : বারবার তারিখ দিয়েও ওপার বাংলার পরিচালক হৃষিকেশ মণ্ডলের প্রথম হিন্দি ছবি ‘রাণু মারিয়া’র জন্য গান রেকর্ডিং করেননি জনপ্রিয় গায়ক ও সাবেক মন্ত্রী বাবুল সুপ্রিয়। এ ঘটনায় বেজায় ক্ষুব্ধ পরিচালক। সাফ জানিয়ে দিয়েছেন, বাবুলের জন্য তিনি আর অপেক্ষা করবেন না। গানটি তিনি আরেক জনপ্রিয় শিল্পী কুমার শানুকে দিয়ে গাওয়াবেন।

পরিচালক হৃষিকেশ সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘সোমবার রাতে গানটি রেকর্ডিংয়ের কথা ছিল বাবুল সুপ্রিয়র। তিনি স্টুডিওতে এসেছিলেনও। কিন্তু অতিরিক্ত পরিশ্রমের কারণে গাইতে পারেননি। তখন বলেন, মঙ্গলবার দুপুরে এসে গানটি রেকর্ডিং করবেন।’

বাবুল সুপ্রিয়র দেওয়া কথা অনুযায়ী, মঙ্গলবার লেকটাউনে ‘স্টুডিও ওয়ার্ল্ড’ রেকর্ডিং স্টুডিওতে চলে আসেন পরিচালক হৃষিকেশ ও সংগীত পরিচালক নীলাকাশ রায়। পরিচালক বলেন, এদিনও বাবুল আসেন। অন্য ছবির গান রেকর্ডিংও করেন। ‘রাণু মারিয়া’র গানের পালা আসতেই জানান, শরীর ভালো লাগছে না। গাইতে পারবেন না।

হৃষিকেশের দাবি, এ নিয়ে তিন দিন বাবুল ফিরিয়ে দিয়েছেন টিম ‘রাণু মারিয়া’কে। সোম এবং মঙ্গলবারের আগেও তিনি একটি তারিখ দিয়েছিলেন। সেদিনও কথা রাখেননি। পরিচালকের কথায়, তিনি আর বাবুল সুপ্রিয়র জন্য অপেক্ষা করবেন না। গানটি কুমার শানু গাইবেন। যদিও তার সঙ্গে এখনও পাকা কথা হয়নি।

হৃষিকেশের প্রথম হিন্দি ছবি ‘রানু মারিয়া’ নির্মিত হচ্ছে রানাঘাট রেলস্টেশনে লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে ভাইরাল হওয়া সেই রাণু মণ্ডলকে নিয়ে। ছবিতে মোট ১০টি গান থাকবে। চারজন সুরকার সিদ্ধার্থ রায়, সুরজিৎ চট্টোপাধ্যায়, নীলাকাশ রায় এবং সন্দীপ কর সুর দিয়েছেন।

সিধু, সুরজিৎ, নীলাকাশের সুর দুটি করে গানে। নিজেরাও গেয়েছেন। পাশাপাশি, দুটি গান গেয়েছেন রাণু মণ্ডল স্বয়ং। কণ্ঠ দিয়েছেন শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়, অঙ্কিতা ভট্টাচার্য, পৌষমিতা পাল, শুভশ্রী দেবনাথ, সায়ন্তনী ঘোষ, মৌমিতা রায়। মৌমিতার সঙ্গেই দ্বৈত গাওয়ার কথা ছিল বাবুলের। মৌমিতার অংশ ইতিমধ্যে রেকর্ডিং হয়ে গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া