adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশি ক্রিকেটারদের সঙ্গে জ্ঞান ও অভিজ্ঞতা ভাগাভাগি করতে চান পাকিস্তানের হাফিজ

স্পোর্টস ডেস্ক : ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) খেলতে আসা পাকিস্তানি অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ জানিয়েছেন, শিখতে আগ্রহী বাংলাদেশি ক্রিকেটারদের সাথে নিজের জ্ঞান ও অভিজ্ঞতা ভাগাভাগি করতে মুখিয়ে আছেন তিনি। মোহামেডান স্পোর্টিং ক্লাবের তরুণ ও প্রতিভাবান ক্রিকেটারদের নিয়ে নিজের উচ্চাশাও ব্যক্ত করেছেন তিনি।

এবারের ডিপিএলে বিদেশি ক্রিকেটার হিসেবে মোহামেডানে খেলবেন হাফিজ। অভিজ্ঞ ও বিখ্যাত এই ক্রিকেটার বাংলাদেশি ক্রিকেটারদের সাথে খেলতে মুখিয়ে আছেন। জাতীয় দলের খেলার কারণে বেশ কয়েকজন তারকা দলের সাথে না থাকলেও সৌম্য সরকার, রনি তালুকদার, পারভেজ হোসেন ইমনদের নিয়ে বেশ রোমাঞ্চিত হাফিজ।

তিনি বলেন, বাংলাদেশের আন্তর্জাতিক ও তরুণ খেলোয়াড়দের সঙ্গে চ্যালেঞ্জ নিতে মুখিয়ে আছি। এখন পর্যন্ত আমাদের যা আছে, আমি মনে করি তরুণদের নিজেদের মেলে ধরার এবং সামর্থ্য দেখানোর সেরা সুযোগ। পাশাপাশি অন্য দলগুলোও নিজেদের তরুণ ক্রিকেটারদের উঠিয়ে আনতে বড় সুযোগ পাচ্ছে। সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদের মত ক্রিকেটাররা ডিপিএলের শুরুতে না থাকলেও মোহামেডানে আছেন সৌম্যর মত আন্তর্জাতিক তারকা। সৌম্যকে নিয়ে বেশ আশার বাণীই শুনালেন এই পাকিস্তানি। – ক্রিকটাইম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া