adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যশ-নুসরাত-মিমিও ঢাকায়!

বিনোদন ডেস্ক : শনিবার বিকালে ঢাকায় এসেছেন বলিউড আইটেম তারকা সানি লিওন। তাই নিয়ে শোরগোল সবখানে। সঙ্গে এসেছেন তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও। ফেসবুক ও ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সে কথা জানিয়েও দেন তারা। তবে শুধু সানি-ড্যানিয়েল নয়, এ যাত্রায় ঢাকা এসেছেন টলিউডের তিন তারকা যশ দাশগুপ্ত, নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তীও।

শনিবার রাতে রাজধানীর একটি বিলাসবহুল রেস্তোরাঁয় হয়ে গেল গান বাংলা চ্যানেলের কর্ণধার তাপস মুন্নীর মেয়ের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে যোগ দিতেই সানি লিওনদের সঙ্গে ঢাকায় এসেছেন ওপার বাংলার দুই সাংসদ তারকা মিমি, নুসরাত। সঙ্গে অভিনেতা যশও।

নুসরাত কোথাও যাবেন আর সেখানে তার সঙ্গী হিসেবে যশ থাকবেন না, এ কি হয় নাকি? গত দুই বছর ধরে নুসরাতের সবসময়ের সঙ্গী এই যশ। তারা সন্তানের অভিভাবক হয়েছেন গত বছরের আগস্টে। সম্পর্কে রয়েছেন দুই বছরের বেশি সময় ধরে। তারা বিয়ে করেছেন বলেও জোর গুঞ্জন।

অন্যদিকে, আরেক সাংসদ তারকা মিমি চক্রবর্তীর সঙ্গে নুসরাত জাহানের বন্ধুত্বের কথাও কারও অজানা নয়। একসঙ্গে তারা বেশি কিছু ছবিতে কাজ করেছেন। সেগুলোর মধ্যে দুটিতে আবার যশ দাশগুপ্তও আছেন। এই যশকে একসময় মিমিও নাকি পছন্দ করতেন মনে মনে। কিন্তু মনের কথা বলার আগেই তাকে বাগিয়ে নেন নুসরাত।

এ নিয়ে দুই বন্ধু মিমি ও নুসরাতের সম্পর্কের চরম অবনতি হয়েছিল বলে শোনা যায়। তবে নুসরাত মা হওয়ার পর তাকে ঠিকই শুভেচ্ছা জানান মিমি। ছেলে ঈশানের জন্য উপহারও পাঠান। এও জানিয়ে দেন, যশকে নিয়ে তাদের মধ্যে কোনো শত্রুতা নেই। এবার একসঙ্গে ঢাকায় এসে সেটা আবারও প্রমাণ করলেন।

এদিকে, সানি-ড্যানিয়েল এবং যশ-মিমি-নুসরাত ছাড়াও শনিবার ভিন্ন ভিন্ন ফ্ল্যাইটে ঢাকা এসেছেন বলিউডের আরও কয়েকজন তারকা। তাদের মধ্যে আছেন- অভিনেত্রী নারগিস ফাখরি, গায়ক কৈলাশ খের এবং ‘কাঁটা লাগা’ খ্যাত অভিনেত্রী কাম গায়িকা শেফালি জরিওয়ালা। এরা প্রত্যেকেই বিভিন্ন সময়ে গান বাংলার সঙ্গে কাজ করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া