adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেন ওয়ার্নের মরদেহ অস্ট্রেলিয়ায় পৌঁছেছে

স্পোর্টস ডেস্ক : মৃত্যুর ছয় দিন পর অবশেষে দেশে পৌঁছেছে শেন ওয়ার্নের মৃতদেহ। গেল ৪ মার্চ সবাইকে চমকে দিয়ে মাত্র ৫২ বছর বয়সেই না ফেরার দেশে চলে গিয়েছিলেন সর্বকালের সেরা এই লেগ স্পিনার। থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়ে মৃত্যু হয়েছিল তার। এরপর ময়নাতদন্তের জন্য থাইল্যান্ডের স্থানীয় প্রশাসন রেখে দিয়েছিল তার মরদেহ। সেই ময়নাতদন্ত শেষে এবার ঘরে ফিরেছেন ওয়ার্ন, তবে এবার নিষ্প্রাণ এক দেহ নিয়ে।

আজ অস্ট্রেলিয়ান সময় রাত ৮টা ৪৫ মিনিটে তার মরদেহ বহনকারী বিমান অস্ট্রেলিয়ার মাটি ছোঁয়। বৃহস্পতিবার থাইল্যান্ডের সময় অনুযায়ী সকালে বিমানটি দেশটির ডং মুয়েয়াং বিমানবন্দর ছাড়ে। তার আট ঘণ্টা পর কিছুক্ষণ আগে মেলবোর্নের এসেনডন ফিল্ড এয়ারপোর্টে গিয়ে নামে ওয়ার্নের মরদেহ বহনকারী বিমানটি।

তার মরদেহ মেলবোর্নের এই বিমানবন্দরে পৌঁছার সময় সেখানে হাজারো ভক্ত উপস্থিত ছিলেন, চোখের পানিতে শেষ বারের মতো বরণ করে নিয়েছেন অজি এই কিংবদন্তিকে। শেন ওয়ার্নের মরদেহ সেখান থেকে বুঝে নিয়েছে একটি স্থানীয় শেষকৃত্য সমাধাকারী প্রতিষ্ঠান। তবে তার পরিবার চাইলে অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়ান ইনস্টিটিউট অফ ফরেন মেডিসিনে আরেকটা ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হবে।

ওয়ার্নের ব্যবসায়িক ব্যবস্থাপক অ্যান্ড্রু নিওপিতুসহ তার পরিবার ও বন্ধুরা এতদিন থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে ছিলেন, যেন তার দেহ কোনো ঝামেলা ছাড়াই অস্ট্রেলিয়ায় ফেরানো যায়। শেষদিকে তাদেরকে কমার্শিয়াল ফ্লাইটের পরামর্শ দেওয়া হয়েছিল, তবে সেটা গিয়ে পৌঁছাত সিডনিতে। সেখান থেকে আবার মেলবোর্নে আনা নিয়ে পোহাতে হতো ব্যাপক ঝক্কি, সে কারণে চার্টার্ড ফ্লাইটে করে তার দেহ আনা হয়েছে অস্ট্রেলিয়ায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া