adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডােনাল্ড ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক : অল্পের জন্য বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নিউ অরলিন্সে তাকে বহনকারী একটি বিমান বাধ্য হয়েছিল জরুরি অবতরণে। বুধবার এ তথ্য নিশ্চিত করেছে মার্কিন কর্তৃপক্ষ। খবর গার্ডিয়ানের।

খবরে বলা হয়, গত শনিবার মেক্সিকো উপসাগর পাড়ি দেয়ার সময় যান্ত্রিক ত্রুটির কবলে পড়ে ট্রাম্পকে বহনকারী ফ্যালকন নাইন হান্ড্রেড। নিউ অরলিন্স থেকে ফ্লোরিডার দিকে রওনা দিয়েছিল বিমানটি। উড্ডয়নের পর ৭৫ মাইল পাড়ি দিয়ে ধরা পড়ে যান্ত্রিক ত্রুটি। দ্রুত নিউ অরলিন্সে ফিরে গিয়ে নিরাপদে অবতরণে সক্ষম হয় বিমানটি। বিমানে ট্রাম্পের সহযাত্রী ছিলেন, তার বেশ কয়েকজন উপদেষ্টা ও গোয়েন্দা কর্মকর্তারা।

এর আগে নিউ অরলিন্সের একটি ইভেন্টে ট্রাম্প বলেছিলেন যে, এফ-২২ বিমানে চীনা পতাকা লাগিয়ে ইউক্রেনে অভিযান পরিচালনাকারী রাশিয়ার সেনাদের ওপর বোমা বর্ষণ করে তার জন্য বেইজিংকে দোষী করা উচিত। এতে রাশিয়া এবং চীন যুদ্ধে জড়িয়ে যাবে। তখন আমরা বলতে পারবো চীন এই হামলা চালিয়েছে। এরপর তারা দুই দেশ একে অপরের বিরুদ্ধে যুদ্ধে জড়িয়ে যাবে এবং আমরা বসে বসে তা দেখবো। ট্রাম্পের এই কথাতেই হলভর্তি লোকজন অট্টহাসিতে ফেটে পড়েন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া