adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিপাশা বসুকে নিয়ে ছড়ানো গুঞ্জন সত্য নয়

বিনোদন ডেস্ক : ২০১৬ সালে অভিনেতা করণ সিং গ্রোভারকে বিয়ে করেন বলিউডের বাঙালি অভিনেত্রী বিপাশা বসু। ছয় বছর হয়ে গেলেও এখনও নতুন সদস্য আসেনি তাদের সংসারে। তবে সম্প্রতি গুঞ্জন ছড়িয়ে পড়ে, বিপাশা অন্তঃসত্ত্বা। তিনি মা হতে চলেছেন।

সম্প্রতি পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন বিপাশা ও করণ। সেই ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখান থেকেই শুরু গুঞ্জন।

ওই ছবিতে ছবি ও ভিডিওতে দেখা যায়, বড় সাইজের ঢিলেঢালা একটি নীল রঙের পোশাক পরেছেন বিপাশা। যা দেখে নেটিজেনদের বেশির ভাগেরই ধারণা, করণ ও বিপাশার ঘরে আসতে চলেছে তাদের প্রথম সন্তান।

এক অনুরাগী লিখেছেন, ‘বিপাশা প্রেগনেন্ট, এ ব্যাপারে আমি ১০০ শতাংশ নিশ্চিত।’ অন্য একজন লিখেছেন, ‘মা হতে চলেছেন বিপাশা। তার চেহারার ঔজ্জ্বল্য সেই পূর্বাভাসই দিচ্ছে।’

তবে অভিনেত্রীর ঘনিষ্ঠ এক সহ-অভিনেতা ও বন্ধু জানিয়েছেন, বিপাশা প্রেগনেন্ট নন। যদি তাদের সন্তান আসে, তা হলে সেই খবর আনন্দের সঙ্গে অনুরাগীদের সঙ্গে শেয়ার করবেন করণ ও বিপাশা।

এই নায়িকা এর আগে ১৯৯৫ থেকে ২০০১ সাল পর্যন্ত অভিনেতা দিনো মোরিয়ার সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন। সেই সম্পর্ক ভেঙে ২০০২ সাল থেকে তিনি জন আব্রাহামের সঙ্গে ছিলেন। ২০১২ সালে সে সম্পর্ক ভেঙে ২০১৬ সালে বিয়ে করেন করণকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া