adv
১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

অমিতাভ বচ্চন উত্তেজিত হয়ে অফিস ভাঙচুর করলেন

বিনোদন ডেস্ক, : একসময় বলিউডে ‘অ্যাংরি ম্যান’ হিসেবে বেশ পরিচিতি ছিলেন মেগাস্টার অমিতাভ বচ্চন। সে সাতের দশকের কথা। ওই সময় একের পর এক ছবিতে তার এই অ্যাংরি ইমেজ তাকে পৌঁছে দিয়েছিল জনপ্রিয়তার শীর্ষে।

কিন্তু বিগত কয়েক বছরে পর্দায় বদলেছে অমিতাভ বচ্চনের সেই ইমেজ। বলিউডের দ্বিতীয় ইনিংসে নিজের ইমেজ পুরোপুরি বদলে ফেলেছেন বিগ বি। কিন্তু এরই মাঝে আবার ‘অ্যাংরি ম্যান’ ইমেজে হাজির হলেন তিনি। তবে এবার কোনো সিনেমায় নয়।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অমিতাভ বচ্চন। সেখানে দেখা যাচ্ছে, একটি অফিসে নির্বিচারে ভাঙচুর চালাচ্ছে তিনি। অফিসটি একটি এডুকেশন সেন্টারের। কিন্তু হঠাৎ তাদের উপর কেন চটেছেন বলিউডের এই মেগাস্টার অমিতাভ?

ভিডিও পোস্ট করে অমিতাভ বচ্চন লেখেন যে, সেদিন অফিসে অনেক ভাঙচুর করে ফেলেছি। আপনারা বলতে পারবেন কী কারণে আমি এতো রেগে গিয়েছিলাম। কিছুদিন আগেই তিনি বলেছিলেন যে ৫৩ বছর পর ৮০ বছর বয়সে পুরনো ইমেজে ফিরছেন তিনি।

ভক্তরা ইতোমধ্যে অনুমান করতে পেরেছেন যে, ঠিক কী কারণে ওই এডুকেশন সেন্টারের অফিস ভাঙচুর করেছেন অমিতাভ বচ্চন? এক ভক্ত লিখেছেন, নিজের সময়ে বিদেশে পড়াশোনা করার সময় সুযোগ পাননি তাই চটেছেন তিনি।

অন্য একজন লেখেন, এই বিজ্ঞাপনের জন্য যে টাকা পাওয়ার কথা ছিল, তা পাননি বলেই রেগে আগুন বিগ বি। সব মিলিয়ে অমিতাভের এ হেন আচরণে হতবাক অনুরাগীরা। তবে সবটাই ছিল ওই এডুকেশন সেন্টারের বিজ্ঞাপনের অভিনব প্রচার।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া