adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অমিতাভ বচ্চনের মেয়ে ও নাতনির মধ্যে কিসের এত দ্বন্দ্ব?

বিনোদন ডেস্ক : মঙ্গলবার নারী দিবসে লিঙ্গভেদ নিয়ে কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে নিজের পরিবারের কথাই বলে ফেলেন বরিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা। এর পরই প্রকাশ হয়ে পড়ে নন্দা পরিবারের অন্দরমহলের বিবাদের কথা।

সাক্ষাৎকারে নন্দা জানান, অনেকের মতো তার বাড়িতেও লিঙ্গভেদ প্রকট। বাড়িতে অতিথি গেলে তার মা শুধু তাকেই এটা-ওটা নিয়ে আসতে বলেন। আপ্যায়নের দায়িত্ব চাপে তার ঘাড়েই। ঠিক একই ভাবে তার ভাইকে সে সব করতে বলা হয় না।

এ নিয়েই আপত্তি তোলেন নভ্যা। তার মতে, এভাবেই বাড়ির মেয়েদের উপরে ঘরকন্নার কাজ সঁপে দেওয়া হয়। বাড়ির ছেলেদের বা ভাইদের গুরুদায়িত্ব দেওয়া হয় না বলেই ধারণা অমিতাভ বচ্চনের নাতনির।

মেয়ের এমন মন্তব্যের পর মুখ খুলেছেন মা শ্বেতাও। তিনি জানান, নভ্যা তার মা এবং ভাইয়ের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়েছেন। তারা দুজনেই নভ্যাকে প্রশ্ন করেছেন, ‘তুমি এ রকম একটা কথা কীভাবে বলতে পারলে?’ শ্বেতার দাবি, নভ্যা যা বলেছে, তা একদমই সত্যি নয়।

অমিতাভ-কন্যা বলেন, নভ্যা সব কাজ নিজে করতে পছন্দ করেন। তার ছেলে অগস্ত্যও বাড়ির এক কোণায় বসে থাকতে ভালোবাসেন না। তার দুই সন্তানই নিজেদের কাজ নিজেরা করেন। তাই নভ্যার ওই মন্তব্যের ঘোরতর বিরোধিতা করেন বিগ-বি’র মেয়ে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া