adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেন ম্যাকডারমট বাংলাদেশ ক্রিকেট দলের নতুন ফিল্ডিং কোচ

নিজস্ব প্রতিবেদক : দুই দশকের কোচিংয়ের অভিজ্ঞতায় ঋদ্ধ শেন ম্যাকডারমটকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দক্ষিণ আফ্রিকা সফরের আগে এ নিয়ে দুই জন নতুন কোচ পেলো বাংলাদেশ। গত শুক্রবার পেস বোলিং কোচ হিসবে দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার অ্যালান ডোনাল্ডকে নিয়োগ দেয় তারা। শনিবার (৫ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় ম্যাকডারমটকে নিয়োগ দেওয়ার খবর।

বাংলাদেশে আগেও কাজ করে যাওয়া ৪১ বছর বয়সী ম্যাকডারমটের সঙ্গে চুক্তির মেয়াদ আগামী বছরের নভেম্বর পর্যন্ত। ২০০৬ থেকে ২০০৮ পর্যন্ত বাংলাদেশে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান কোচ, জাতীয় দলের ফিল্ডিং কোচ, হাই পারফরম্যান্স ইউনিটের ট্রেনার হিসেবে কাজ করেন তিনি।

দক্ষিণ আফ্রিকা সফর দিয়ে শুরু হবে তার কাজ। আগামী ১১ মার্চ দেশ ছাড়তে যাওয়া দলের সঙ্গে ঢাকাতেই যোগ দেবেন তিনি। শ্রীলঙ্কার ফিল্ডিং কোচ ছিলেন ম্যাকডারমট, ছিলেন তাদের ‘এ’ দলের প্রধান কোচ। অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন সহকারী কোচ ও ফিল্ডিং কোচ হিসেবে কাজ করার অভিজ্ঞতাও আছে তার। এছাড়াও স্বদেশের ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া, সাউথ অস্ট্রেলিয়া, নর্দান টেরিটরি ও ক্রিকেট তাসমিয়ায় কোচিং করিয়েছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া