adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক প্রেমিক নিয়ে প্রশ্ন, যা বলেন অভিনেত্রী ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক : বলিউডের গ্লোবাল আইকন বলা হয় প্রিয়াঙ্কা চোপড়াকে। নিঃসন্দেহে হলিউডে ভারতের নাম উজ্জ্বল করছেন ‘দেশি গার্ল’। তবে প্রিয়াঙ্কার বহু আগেই, আরও এক সাবেক বিশ্ব সুন্দরী হলিউডে চুটিয়ে কাজ করেছেন এবং প্রশংসাও কুড়িয়েছেন। বুঝতেই পারছেন কথা হচ্ছে ঐশ্বরিয়া রাই বচ্চনের।

একবার মার্কিন টেলিভিশন হোস্ট ডেভিড ল্যাটারম্যানকে তার শোতেই সপাট জবাব দিয়ে চুপ করিয়ে দিয়েছিলেন নীল নয়না সুন্দরী। তবে এটাই একমাত্র নয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ঐশ্বরিয়ার প্রায় দুই দশক পুরোনো এক সাক্ষাত্কার। সেখানে একাধিক অস্বস্তিকর প্রশ্নের মুখে পড়তে হয়েছে অ্যাশকে। শুরুতেই সঞ্চালক জিজ্ঞাসা করেন, ‘শাহরুখ, আমির, সালমানের মতো জনপ্রিয়তা পেতে ব্যর্থ হয়েছেন আপনি, এর কী কারণ মনে হয়?’

জবাবে ঐশ্বরিয়া সাফ জানান, ‘আপনারা এ সব নাটক খুব এনজয় করেন’। পরবর্তীতে তিনি প্রশ্ন করেন, সেসব ছবি নিয়ে যেখান থেকে ঐশ্বরিয়াকে ‘রিপ্লেসড’ করা হয়েছে। এই কথা শুনেই বলিউড সুন্দরী বলে উঠেন, ‘আসলে আপনাদের এই রিপ্লেসড শব্দবন্ধটা খুব পছন্দের।

প্রযোজক সংবাদমাধ্যমের সামনে আমার কাছে ক্ষমা চেয়েছিলেন, আর সেই তথ্যটাও আপনার কাছে রয়েছে গত ৬ মাস ধরে। তা সত্ত্বেও নিয়মিত আমাকে এটাই জিজ্ঞাসা করা হয়’।

সঞ্চালকের প্রশ্ন যে একদমই পছন্দ হচ্ছে না তার, তা হাবেভাবে বুঝিয়ে দেন ঐশ্বরিয়া। তাতেও তিনি থামার নাম নেননি। পরবর্তী ‘বন্ড গার্ল’ হিসাবে তাকে দেখা যাবে কিনা, সেটা জানতে চান। এতে ঐশ্বর্যর ধৈর্য্যের বাঁধ কার্যত ভেঙে যায়। তিনি রীতিমতো চোখ গোল গোল করে বলে উঠেন, ‘গত দেড় বছর ধরে প্রত্যেক ইন্টারভিউতে আমি এটা বলে চলেছি, তাও একই প্রশ্ন’।

এবার সরাসরি ঐশ্বরিয়ার ব্যক্তিগত জীবনে ঢুকে পড়েন ওই সঞ্চালক। জানতে চান, তার জীবনের নতুন ‘সানসাইন’, তার সারমেয় সম্পর্কে। ঐশ্বর্য বুঝতে পারেন বিষয়টি কোন দিকে মোড় নিচ্ছে। তাও চুপ না থেকে অভিনেত্রী বলেন, ‘আমার সারমেয় সানসাইন আমার সঙ্গে গত ২ বছর ধরে রয়েছে’।

ঐশ্বর্যর জবাব শেষ হওয়ার আগেই ওই সঞ্চালক বলে উঠেন, ‘এটি বিবেক ওবেরয় আপনাকে উপহার হিসাবে দিয়েছেন?’ ততক্ষণে ক্যামেরার ওপার থেকে ঐশ্বরিয়ার টিম ইন্টারভিউ শেষ করার কথা বলছে। তা সত্ত্বেও চুপ থাকা না-পসন্দ নায়িকার। তিনি সপাটে বলেন, ‘এক কাজ করুন, আপনি না হয় আমার অটোবায়োগ্রাফির অপেক্ষা করুন’।

ঐশ্বরিয়ার ফ্যানেরা মুগ্ধ অভিনেত্রীর এই সপাট জবাবে। একজন তো লিখেই ফেলেছেন, ‘জয়াজি খুব গর্বিত হতেন বহুরানির এই ইন্টারভিউ দেখলে’। অপর একজন লেখেন, ‘সত্যিই ঐশ্বরিয়া রানি.. সে রকমই জবাব’।

বক্স অফিসে নায়িকার শেষ ছবি ছিল ‘ফান্নে খান’। পরবর্তীতে ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখা যাবে মণিরত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান-এ। এখানে তাকে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

তামিল লেখক কাল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে সিনেমা তৈরি করছেন মনি। তামিল এবং হিন্দি এই দুটি ভাষাতেই হবে সিনেমাটি- তেমনটাই জানা গেছে। এর আগে মণিরত্নমের পরিচালনায় গুরু, রাবণ-এর মতো ছবিতে অভিনয় করেছেন ঐশ্বরিয়া।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া