adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের অনুষ্ঠানে কুয়ায় পড়ে ১৩ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : বিয়ের অনুষ্ঠান চলাকালীন কুয়ায় পড়ে প্রাণ হারালেন নারী-শিশুসহ কমপক্ষে ১৩ জন। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের কুশিনগর জেলায়। বুধবার রাতে এই দুর্ঘটনা ঘটে। খবর হিন্দুস্থান টাইমসের।

খবরে বলা হয়, কুশিনগর এলাকায় চলছিল বিয়ের অনুষ্ঠান। বিয়েতে যোগ দেয়া অতিথিরা পুরানো-জরাজীর্ণ একটি কুয়ার ঢাকনার ওপর বসেছিলেন। ভার সইতে না পেরে, স্ল্যাব ভেঙ্গে পড়ে। পরে স্থানীয়দের পাশাপাশি ফায়ার ব্রিগেডের সহযোগিতায় চালানো তল্লাশি চালিয়ে ১১ জনের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের পর বৃহস্পতিবার ভোরেই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

নরেন্দ্র মোদি এক টুইটবার্তায় বলেন, উত্তরপ্রদেশের কুশিনগরে দুর্ঘটনা হৃদয় বিদারক। যারা এতে প্রাণ হারিয়েছেন তাদের পরিবারের প্রতি আমি গভীর সমবেদনা জানাই। সেই সঙ্গে আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে সম্ভাব্য সব ধরনের সহযোগিতা করা হচ্ছে।

এদিকে, নিহতদের প্রত্যেক পরিবারকে ৪ লাখ রুপি ক্ষতিপূরণ দেয়ার আশ্বাস দিয়েছেন জেলা ম্যাজিস্ট্রেট। দুর্ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া