adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিলেন রোনালদোর ছেলে

স্পোর্টস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনালদো যে ক্লাবের হয়ে মহাতারকা হয়ে ওঠার পথে যাত্রা শুরু করেছিলেন, সেই ম্যানচেস্টার ইউনাইটেডের একাডেমিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছে তার বড় ছেলে ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়র। সে নিজেও পেয়েছে বাবার সেই বিখ্যাত ৭ নম্বর জার্সি।

রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেস বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) রাতে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেখানে তার সঙ্গে রোনালদো লেখা ইউনাইটেডের ৭ নম্বর জার্সি হাতে দেখা যায় ১১ বছর বয়সী ক্রিস্তিয়ানো রোনালদো জুনিয়রকে। – বিডিনিউজ

জর্জিনা লিখেছেন, আমাদের স্বপ্নগুলো একসঙ্গে অনুসরণ করছি। মা তোমাকে ভালোবাসে। ইউনাইটেড কর্তৃপক্ষ ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়রের সঙ্গেই আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেয় একাডেমিতে যোগ দেওয়া আরেক তরুণ প্রতিভা গাব্রিয়েলকে।

কিছুদিন আগে ছেলের সঙ্গে নিজের অনুশীলনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন রোনালদো। সেখানে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা লেখেন, বর্তমান ও ভবিষ্যত।

২০২০ সালে একবার পর্তুগিজ ফরোয়ার্ড বলেছিলেন, তার ছেলে ফুটবলে ক্যারিয়ার গড়তে পারবে কি-না, সে বিষয়ে তিনি নিশ্চিত নন। আমার ছেলে একজন দুর্দান্ত ফুটবলার হবে কি-না, আমরা দেখব। সে এখনও সেই পর্যায়ে নেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া