adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

২৪ ঘণ্টায় করােনাভাইরাসে চট্টগ্রামে আক্রান্ত আরও ৫৭৪ জন

ডেস্ক রিপাের্ট : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় জেলায় আরও ৫৭৪ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২০ দশমিক ১৩ শতাংশ। এসময় করোনায় আক্রান্ত হয়ে কোন রোগীর মৃত্যুর খবর পাওয়া যায়নি।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়। এরআগে গতকাল শুক্রবার ছিল ১৬ দশমিক ৯০ শতাংশ। তারও আগে বৃহস্পতিবার ১৮ দশমিক ৮৯, বুধবার ২১ দশমিক ৩২ ও মঙ্গলবার শনাক্ত হয়েছিল ২৪ দশমিক ৩৯ শতাংশ।

তথ্য মতে, চট্টগ্রামের ৯টি ল্যাবে ২ হাজার ৮৫১টি নমুনা পরীক্ষা করে ৫৭৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৪৩৩ জনই চট্টগ্রাম নগরের বাসিন্দা। বাকি ১৪১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

উপজেলার মধ্যে গত একদিনে সর্বোচ্চ শনাক্ত হয়েছে ফটিকছড়িতে ২০ জন। এছাড়া লোহাগাড়ায় ৯, সাতকানিয়ায় ১১, বাঁশখালীতে ৭, আনোয়ারায় ৭, চন্দনাইশে ৯, পটিয়ায় ৬, বোয়ালখালীতে ১১, রাঙ্গুনিয়ায় ১০, রাউজানে ১১, হাটহাজারীতে ১৬ জন, সীতাকুণ্ডে ৯, মিরসরাইয়ে ১৩ ও সন্দ্বীপ উপজেলায় ২ জনের শনাক্ত হয়েছে।

চট্টগ্রামে এখন পর্যন্ত ১ লাখ ২২ হাজার ৬৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে নগরের বাসিন্দা ৮৯ হাজার ৩৭৮ জন। বিভিন্ন উপজেলার ৩৩ হাজার ৩০৭ জন। করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে মোট ১ হাজার ৩৫৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭৩৪ জন নগরের। আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৬২৫ জনের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া