adv
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ফ্লেচার-সৌম্য-পেরেরা ঝড়ে সিলেটের বিরুদ্ধে ৯ উইকেটে জিতলাে খুলনা

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্য মাত্র ১৪৩ রান। স্বল্প এই রান তাড়া করে সহজেই জয়ের বন্দরে পৌঁছে গেল খুলনা টাইগার্স। বিপিএলে মুশফিকুর রহিমের দল হেসেখেলে উড়িয়ে দিয়েছে সিলেট সানরাইজার্সকে।

সিলেটকে ৯ উইকেটে হারিয়েছে খুলনা। ৩৪ বল হাতে রেখে ১ উইকেটে ১৪৪ রান করে তারা। এর আগে মোহাম্মদ মিঠুনের ঝোড়ো ফিফটির সুবাদে ৫ উইকেটে ১৪২ রানের পুঁজি পায় সিলেট।

জবাব দিতে নেমে ওপেনিং জুটিতে ৬৫ বলে ৯৯ রানের সংগ্রহ পায় খুলনা। সিলেটের বোলারদের শাসন করেছেন আন্দ্রে ফ্লেচার ও সৌম্য সরকার। দলকে জয়টাও হাতের মুঠোয় এনে দেন তারা।

নাজমুল ইসলামের বলে সাজঘরে ফেরার আগে ৩১ বলে ৬ চার ও ১ ছয়ে ৪৩ রান করেন সৌম্য। এরপর ব্যাটে ঝড় তোলেন থিসারা পেরেরা। ৯ বলে ৩ চার ও ১ ছয়ে ২২ রান করেন তিনি। ৪৭ বলে ৫ চার ও ৫ ছয়ে অপরাজিত ৭১ রানের ইনিংস খেলেন ফ্লেচার।

এর আগে সতীর্থদের ব্যর্থতার মাঝে মিঠুনের বিধ্বংসী ব্যাটিংয়ে লড়াকু পুঁজি পায় সিলেট। মিরপুরে টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুতেই উইকেট হারায় মোসাদ্দেক হোসেন সৈকতের দল। কিন্তু তাদের দুই ওপেনার ছিলেন খোলসবন্দী।

যেখানে লেন্ডল সিমন্সের রান ১৯ বলে ৬ এবং উইকেটরক্ষক এনামুল হক বিজয় করেন ১০ বলে ৪। হাসেনি কলিন ইনগ্রামের ব্যাটও (২)। ৩৪ বলে ৩ উইকেট হারানো সিলেটকে শত পেরোনো স্কোর এনে দেন ওয়ান-ডাউনে নামা মিঠুন ও অধিনায়ক মোসাদ্দেক।

ইনিংস শেষ হওয়ার এক বল বাকি থাকতে সাজঘরে ফেরেন মিঠুন। তার আগে খেলেন ৫১ বলে ৭২ রানের ইনিংস। এই ডানহাতি ব্যাটারের ইনিংসটি সাজানো ছিল ৬ চার ও ৪ ছয়ে। মোসাদ্দেক ৩০ বলে করেন ৩৪ রান।

শেষ বলে ব্যাটিংয়ে নেমে ছয় মারেন নাদিফ চৌধুরী। মুক্তার আলী ৫ রানে অপরাজিত ছিলেন। খুলনার হয়ে খালেদ আহমেদ নিয়েছেন ২ উইকেট।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া